বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

স্বপ্ন ও লড়াইয়ের গল্প নিয়ে প্রকাশ্যে ‘ডানকি’র ট্রেলার

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৮:২৭

অবশেষে প্রতীক্ষার অবসান। টিজার ও দুটি গান প্রকাশের পর প্রকাশ্যে এলো ‘ডানকি’র ট্রেলার। দেশের মাটি, দেশের মানুষের আবেগের ওপর ভর করে পাঞ্জাব থেকে লন্ডন যাওয়ার স্বপ্ন এবং লড়াইয়ের গল্প বলবে শাহরুখ খানের আসন্ন সিনেমা।

চলতি বছর তৃতীয় সিনেমা নিয়ে পর্দায় হাজির হতে চলেছেন শাহরুখ খান। কৌতুক ও হৃদয় ভোলানো আবেগঘন মুহূর্তে পরিপূর্ণ ‘ডানকি’ সিনেমার ট্রেলার, যা রাজকুমার হিরানির জগতে প্রবেশ করতে সাহায্য করবে। একদিকে, মধ্যমণি শাহরুখ খান। আর তাকে ঘিরে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, অনিল গ্রোভারের মতো তাবড় শিল্পীরা।

পাঁচ বন্ধু, যাদের শখ লন্ডন পাড়ি দেওয়ার, কিন্তু পথে বাধা তাদের ইংরেজি না বলতে পারা। ট্রেলারের শুরুতে দেখানো হয় এক স্টেশনে নামেন শাহরুখ। সেখানে তার সঙ্গে পরিচয় হয় চারজনের। ইংল্যান্ড যেতে ইচ্ছুক তারা। ইংরেজি না পারার কারণে হেস্তনেস্ত হতে হয় তাদের। একসময় তারা অবৈধ পথে বিদেশ যাওয়ার চেষ্টা করে। এরপর তাদের জীবনে নেমে আসে অন্ধকার। শাহরুখের হাতে হাতকড়াও দেখা যায়। তবে ২৫ বছর পর শাহরুখকে দেখা যায় নতুন লুকে। নতুন মিশন নিয়ে এগিয়ে যায় এই শাহরুখ।

এবছরটা শাহরুখের বছর। তার ‘পাঠান’ ও ‘জওয়ান’ পুরো বিশ্বে দারুণ ব্যবসা করেছে। তাই এই ছবিটিকে ঘিরে দর্শকের প্রত্যাশা আরও বেশি। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিটি প্রযোজনা করছে গৌরির রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ২১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন