বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সিলেটে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী বাসে আগুন

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:৪৫

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনালে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে টার্মিনালের পাশের যমুনা সুপার মার্কেটের সামনে দাঁড়িয়ে থাকা বাসে এ আগুন দেওয়া হয়। এতে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

টার্মিনালের পরিবহন শ্রমিকরা জানিয়েছেন, খাজা এন্টারপ্রাইজ নামের ওই লোকাল বাসটির চালক ও হেল্পার পার্কিং করে পাশের একটি রেস্টুরেন্টে খাবার খেতে যান। হঠাৎ কে বা কারা বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। একপর্যায়ে তিনি হঠাৎ বাস থেকে ধোঁয়া উড়তে দেখে দৌড়ে আসেন। এ সময় তিনি ৩টি মোটরসাইকেলে ৬ জনকে পালিয়ে যেতে দেখেন। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

চালক ও বাসের হেল্পার অভিযোগ করেন, আগুন লাগার পর পরই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলেও অনেক পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। ততক্ষণে বাসটি আগুনে পুড়ে যায়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, দুর্বৃত্তদের শনাক্ত করে খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে আগুনের ঘটনায় কেউ হতাহত হয়নি।

এ ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) সুহেল রেজা জানান, সারাদেশব্যাপী যারা অবরোধের নামে জ্বালাও পোড়াও করছে তাদেরই কেউ এ ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ ইতোমধ্যে নাশকতাকারীদের ধরতে অভিযানে নেমেছে।

ইত্তেফাক/এমএএম