মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নৌকার বিজয় সুনিশ্চিত করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: এনামুল হক শামীম 

আপডেট : ২২ ডিসেম্বর ২০২৩, ২১:২৪

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রার্থী হচ্ছে জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি। নৌকা বিজয়ী হলে জননেত্রী শেখ হাসিনা বিজয়ী হয়। আর শেখ হাসিনা বিজয়ী হলে বাংলাদেশ বিজয়ী হয়। তাই এদেশের জনগণ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আনবে। আর জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো হবেন। এসময় তিনি সকলকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।

শুক্রবার (২২ ডিসেম্বর) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভার ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ, প্রচার-প্রচারণা ও পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই আওয়ামী লীগ সরকার গঠন করে এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করবে। তাই কোনো ষড়যন্ত্রই নৌকার সুনিশ্চিত বিজয় ঠেকাতে পারবে না। শেখ হাসিনার বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

এনামুল হক শামীম বলেন, নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার থাকলেই সম্ভব হয়। ২০১৮ সালে আমাকে নৌকায় ভোট দিয়ে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি হিসেবে সংসদে পাঠিয়েছেন বলেই জননেত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাইতো নড়িয়ায় এখন নদীভাঙন নাই, পর্যটন এলাকায় রূপান্তরিত হয়েছে। নড়িয়া-সখিপুরের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও কাঠামোগত উন্নয়ন হয়েছে। নড়িয়া এখন শান্তির জনপদে রূপ নিয়েছে। নড়িয়ায় কোনো মারামারি, হানাহানি নাই। দলীয় কোন্দল নাই। আর এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে কখনো আপোস করে নাই, আগামীতেও করবে না। তাই স্মার্ট নড়িয়া-সখিপুর গড়তে আবারও নৌকায় ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী মহিলা লীগের সহ-সভাপতি তাহমিনা খাতুন শিলু, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস- চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ রাড়ী, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার মল্লিক, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী ছৈয়াল, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর সামসুন্নাহার মায়া সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইত্তেফাক/এমএএম