বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নৌকার বিজয় হবেই হবে: পানিসম্পদ উপমন্ত্রী

আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:৪৫

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে নৌকার প্রার্থী ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোনও বিকল্প নেই।
 
শনিবার (৩০ ডিসেম্বর) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নে গণসংযোগ ও প্রচারণাকালে তিনি এ মন্তব্য করেন।

একেএম এনামুল হক শামীম বলেন, উন্নয়ন ও জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে -ইনশাল্লাহ। শুধু দেশের মানুষই নয়, উন্নয়নে বিস্মিত বিশ্ব নেতারা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চান। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১৫ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।

তিনি বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। ষড়যন্ত্রকারীরা বিএনপির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে। তারা নানাভাবে নোংরা রাজনীতি করার চেষ্টা করছে। তবে তারা কখনোই সফল হবে না। কারণ, নড়িয়া-সখিপুরের মানুষ কখনও বঙ্গবন্ধু, শেখ হাসিনা, আওয়ামী লীগ ও নৌকার প্রশ্নে আপস করে নাই, আগামীতেও করবে না।

এ সময় তার সঙ্গে ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সদস্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী জামিল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, সহ-সভাপতি লিটন মোল্যা, যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর সরদার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা শহিদ বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আদিল মুন্সী, সদস্য অমিত পাল, শাহিন নুরী, ঘরিষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ আকবর, সাধারণ সম্পাদক লিয়াকত মুন্সী, প্যানেল চেয়ারম্যান নিরব গোলদার প্রমুখ।

ইত্তেফাক/এমএএম