রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

আনোয়ার হোসেন মঞ্জু গুণী লোক: শাহজাহান ওমর

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৪, ১২:৫০

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর-উত্তম বলেছেন, গুণী মানুষকে সম্মান করতে হয়। আনোয়ার হোসেন মঞ্জু একজন গুণী লোক। মঞ্জু সাহেব যে দলেরই হোক না কেনো, আমারও প্রতিদ্বন্দ্বী ছিল, কিন্তু তাকে সম্মান করা যায়। আর এখন মঞ্জু সাহেবের বিরুদ্ধে উনারই চাকর-বাকর দাঁড়ায়। কী যে দেশটার হয়ে গেলো কিছু বুঝি না!

সম্প্রতি এক নির্বাচনী পথসভায় শাহজাহান ওমর এ কথা বলেন। তিনি বলেন, ঝালকাঠির রাজাপুর থেকে পিরোজপুরের ভান্ডারিয়া পর্যন্ত কাঁচা রাস্তা করেছিলাম। এরপর যত ব্রিজ ছিল, সব লোহার ব্রিজ করি, তারপর ইট ফেলি। এরপর আনোয়ার হোসেন মঞ্জু সাহেব কার্পেটিং করেছেন, আমি সময় পাইনি। এজন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করি।

শাহজাহান ওমর আরও বলেন, কয়েকটা ছেলেপেলে, হঠাৎ করে টাকা পয়সা হয়ে গেলে তারা সালাম চায়। তারা রাজনৈতিক নেতা হতে চায়। নেতা কি এতো সোজা? আনোয়ার হোসেন মঞ্জু জেপি চেয়ারম্যান, উচ্চতর ডিগ্রিসম্পন্ন। উনার বাবা মানিক মিয়া ইত্তেফাকের সম্পাদক ছিলেন, বঙ্গবন্ধুর খাস সহচর। রাজনীতি করতে করতে তিনি মঞ্জু হয়েছেন। ভান্ডারিয়ায় মঞ্জু যদি মারা যান, বাটি চালান দিয়ে প্রার্থী খুঁজে পাওয়া যাবে না।

ইত্তেফাক/এসকে