মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মেসির সঙ্গে খেলা মিস করেন এমবাপ্পে 

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:১৭

ইউরোপ ছেড়েছেন লিওনেল মেসি। পিএসজিতে দুই মৌসুম কাটানোর পর ২০২৩ সালের জুলাইয়ে ফ্রি এজেন্ট হিসেবে মেজর লিগ সকার ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেন আর্জেন্টাইন সুপারস্টার। পিএসজির হয়ে সাবেক সতীর্থ মেসির সঙ্গে খেলা খুব মিস করেন বলে জানিয়েছে ফরসি তারকা কিলিয়ান এমবাপ্পে।

অ্যামাজন প্রাইম স্পোর্টে এমবাপ্পে বলেন, ‘লিও মেসির সঙ্গে খেলা আমি সবসময়ই মিস করি। আমার মত একজন ফরোয়ার্ড সবসময়ই এ ধরনের একজন সতীর্থ কাছে চায়। যার জন্য নিজের খেলার জায়গা তৈরি হয়, গোলের সুযোগ তৈরি হয়। ম্যাচ অনেক সহজ হয়ে যায়। সে শুধুমাত্র বলের যোগান দিবে, যে কারণে চিন্তামুক্ত ভাবে মাঠে খেলা যায়। সব মিলিয়ে তার সঙ্গে খেলা সত্যিই বিশেষ কিছু। মেসির জন্য সব ধরনের শ্রদ্ধা প্রাপ্য।’

পিএসজিতে থাকাকালীন এমবাপ্পে ও মেসি মিলে দুটি লিগ ও একটি কোপা ডি ফ্রান্স শিরোপা জয় করেছেন। তাদের সঙ্গে ছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। পরপর দুইবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল থেকে বিদায় নেয় পিএসজি। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোতে পিএসজির বিদায় নেয়া ম্যাচটি ছিল নেইমার ও মেসির পিএসজির জার্সিতে শেষ ম্যাচ। ঐ ম্যাচে দুজনকেই সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হয়। 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন