শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাকে নিয়ে ভোট দিলেন শাকিব খান

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ১৬:০০

ওমরা হজ থেকে ফিরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। মাকে সঙ্গে নিয়ে তিনি রবিবার (৭ জানুয়ারি) বেলা পৌনে তিনটার দিকে ঢাকা-১৭ আসনের গুলশান মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন।

ভোট দেয়া শেষে এটিকে নাগরিক দায়িত্ব ও অধিকার উল্লেখ করে শাকিব খান বলেন, দেশের সচেতন নাগরিক হিসেবে ভোট প্রদান করা আমার একান্ত দায়িত্ব।

ভোট দিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়ে শাকিব বলেন, ভোট দিতে পেরে খুবই ভালো লাগছে। আমি গতবার নির্বাচনেও আম্মাকে নিয়ে এসেছি, এবারও এসেছি। আমার বাবা সকালবেলা তার বন্ধুদের সঙ্গে এসে ভোট দিয়ে গেছেন। আমার মনে হয়, ভোটার হয়েছেন, এরকম প্রত্যেকটা মানুষকে ভোট দিতে আসা উচিত।

নির্বাচনের দিনটিকে ‘স্পেশাল’ মন্তব্য করে শাকিব বলেন, দিনটি আমাদের জন্য স্পেশাল একটি দিন। বিশেষ করে আমাদের মতো সাধারণ মানুষ যারা আছেন তাদের জন্য দিনটি আরো বিশেষ। কারণ, ভোট দেয়ার তো আলাদা একটা ক্ষমতা আছে। কারণ ভোট দিয়েই আগামি দিনের নেতা নির্বাচন করতে হয়। সেই ক্ষমতা প্রয়োগের দিন আজ।

শাকিব খান আরো বলেন, আমরা এমন একজন মানুষকে নিজেদের নেতা বানাবো, যে আমাদের কথা বিবেচনা করবে, উন্নয়নের জন্য কাজ করবে। ভোট হচ্ছে আমাদের মতো সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার।

তার আগে রিটার্নিং কর্মকর্তা শাকিবের সাথে সৌজন্যমূলক আলাপ করেন। তিনি জানান, তারকাদের উপস্থিতি সাধারণ ভোটারদের নাগরিক অধিকার পালনে বরাবরই উৎসাহিত করে।

 

ইত্তেফাক/পিএস