মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কেজিএফ তারকা যশের জন্মদিনে দুর্ঘটনা, মারা গেলেন ৩ জন

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৪, ১৬:০৩

দক্ষিণ ভারতের কন্নড় চলচ্চিত্রের সুপারস্টার যশের জন্মদিনে ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সোমবার (৮ জানুয়ারি) কর্ণাটকের গদগ জেলায় অভিনেতার জন্মদিনের ব্যানার টাঙাতে গিয়ে দুর্ঘটনায় মারা গেছেন তিনজন। তাদের নাম হনুমন্ত হরিজন, মুড়ালি নাদুভিনামনি এবং নবীন গাজি। তাদের বয়স ২০ থেকে ২৪ বছরের মধ্যে।

গদগ পুলিশ সুপার বলেন, ‘ব্যানারটি টাঙানোর সময় তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। সেই সঙ্গে তিনজন আহতও হয়েছেন। ব্যানারটিতে একটি ধাতব ফ্রেম ছিল, যা একটি তারের সংস্পর্শে আসে। ঘটনায় লক্ষ্মেশ্বর থানায় একটি মামলা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করব।’

ঘটনাস্থল পরিদর্শনকারী শিরহাট্টির বিধায়ক চন্দ্রু লামানি বলেন, ‘আমরা জনসাধারণকে অনুরোধ করছি কোনো ধাতব ফ্রেমের ব্যানার না লাগাতে। আমি যশকে মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করার জন্য অনুরোধ করছি।’

কেজিএফ তারকা যশের জন্মদিন উদ্‌যাপনে প্রতিবছরই ভক্তদের উন্মাদনা নজর কাড়ে। ৪ জানুয়ারি টুইটারে (এক্স) যশ জানিয়েছেন, শহর থেকে দূরে থাকায় তিনি ৮ জানুয়ারি ভক্তদের সঙ্গে দেখা করতে পারবেন না।

কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ যশ। তিনি ২০০৭ সালে ‘জাম্বাদা হুডুগি’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। অভিনেতা ‘রকি’ (২০০৮), ‘গুগলি’ (২০১৩) এবং ‘মি. এবং মিসেস রামচারী’র (২০১৪) মতো সিনেমায় অভিনয় দিয়ে দর্শকপ্রিয়তা লাভ করেন। ব্যবসাসফল ‘কেজিএফ’ সিরিজে রকি ভাইয়ের চরিত্রে অভিনয় তাকে বিশ্বব্যাপী খ্যাতি এনে দেয়। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন