রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মৃত ভক্তদের বাড়িতে ছুটে গেলেন যশ

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৩৯

দক্ষিণ ভারতের কন্নড় চলচ্চিত্রের সুপারস্টার যশের জন্মদিনে ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনার পর মৃত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে ছুটে গিয়েছেন যশ। সেখান থেকে আহতদের দেখতে হাসপাতালেও যান তিনি। তাদের চিকিৎসার খরচ বহন করার কথাও জানান এই অভিনেতা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভক্তদের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন যশ। তিনি জানান, ভক্তদের কাছ থেকে এ ধরনের উন্মাদনা আশা করেননি তিনি। ভক্তদেরকে তাদের পরিবারের জন্য দায়বদ্ধ আচরণ করার জন্য অনুরোধ করেছেন। 

যশ বলেন, ‘আপনি যেখানে আছেন সেখান থেকেই আমাকে শুভেচ্ছা জানান, এটিই আমার প্রাপ্তি। এমন দুঃখজনক ঘটনা জন্মদিনে নিজেকে ভীত করে তোলে। এভাবে ‘ফ্যান্ডম’ দেখাবেন না; দয়া করে এভাবে ভালোবাসা প্রকাশ করবেন না। সবার কাছে অনুরোধ, ব্যানার টাঙাবেন না, বাইক রেস করবেন না, ঝুঁকি নিয়ে সেলফি তুলবেন না।’

ভক্তদের উদ্দেশ্যে যশ বলেন, ‘আমি চাই, আমার সমস্ত দর্শক-ভক্ত জীবনে আমার মতো বেড়ে উঠুক। আপনারা যদি আমার সত্যিকারের ভক্ত হয়ে থাকেন, তবে নিজের কাজটি মন দিয়ে করুন। সফলতা না আসা পর্যন্ত পরিশ্রম করে যান। মনে রাখবেন, আপনি আপনার পরিবারের কাছে সবকিছু। পরিবারকে গর্বিত করাই আপনার জীবনের লক্ষ্য।’

যশ জানান, এ বছর তিনি নিজের জন্মদিন উদযাপন করেননি কারণ করোনা ভাইরাসের প্রকোপ বাড়ছে। মৃত ভক্তদের পরিবারগুলোকে তিনি আর্থিক সহায়তা দেবেন বলে জানিয়েছেন।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন