মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘ইমার্জেন্সি’র তারিখ জানালেন কঙ্গনা

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৪, ১৫:৩৭

আগামী ১৪ জুন প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাকে। গতকাল সকালে ইনস্টাগ্রামে ‘ইমার্জেন্সি’ শিরোনামের সিনেমাটির নতুন মুক্তির তারিখ ঘোষণা করেছেন কঙ্গনা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, সামাজিক মাধ্যমে নতুন একটি পোস্টার শেয়ার করে কঙ্গনা রানাওয়াত লিখেছেন, ভারতের অন্ধকার সময়ের গল্প বলবে ‘ইমার্জেন্সি’। সেই পোস্টারে সিনেমা মুক্তির তারিখ লেখা আছে।

তিনি শুধু অভিনয়ই করেননি, এই চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনার দায়িত্বও পালন করেছেন কঙ্গনা। এর গল্প লিখেছেন, রীতেশ শাহ। এতে আরও অভিনয় করেছেন অনুপম খের, মিলিন্দ সোমন, মহিমা চৌধুরী, প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক ও শ্রেয়াস তালপা-ে।

এই চলচ্চিত্র নিয়ে কঙ্গনা বলছেন, ‘আমার সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্প ‘ইমার্জেন্সি’। মণিকর্ণিকার পর এই নিয়ে দ্বিতীয়বার আমার ছবি পরিচালনায় আসা। আমাদের এই বড় বাজেটের পিরিয়ড ড্রামার জন্য সেরা ভারতীয় এবং আন্তর্জাতিক প্রতিভা একত্র হয়ে কাজ করেছেন।’

এর আগে ২০২৩ সালের ২৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ইমার্জেন্সির, তবে সময়সূচি পরিবর্তনের কারণে মুক্তি স্থগিত রাখা হয়েছিল। গত বছরে মুক্তি পেয়েছিল ছবির টিজার।

সিনেমাটিতে কঙ্গনাকে দেখা যাবে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে।

এদিকে কয়েক বছর ধরে বক্স অফিসে তেমন সুবিধা করতে পারছেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা। রেঙ্গুন থেকে শুরু করে ‘মণিকর্ণিকা’,

‘থালাভি’, ‘পাঙ্গা’, ‘ধাকাড়’ ব্যর্থ হওয়ার পর অভিনেত্রীর সবচেয়ে বড় তুরুপের তাস এখন মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ইমার্জেন্সি’।

ইত্তেফাক/পিএস