মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

স্ত্রীকে গলাকেটে হত্যার পর ফাঁস দিয়ে মরলো স্বামী

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৪, ১২:৪৩

নোয়াখালীর জেলা শহরের মাইজদী এলাকায় স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা, আগে স্বামী মেহেদি হাসান শুভ (২২) তার স্ত্রী তামান্না ইসলামকে (১৬) গলাকেটে হত্যা করে, এরপর তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

জানা গেছে, নিহতরা সম্পর্কে খালাতো ভাই-বোন। মাইজদী এলাকার বার্লিংটনের মোড়ের দক্ষিণে বসুন্ধরা কলোনির কচি ডাক্তারের বাসার দুইতলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের স্বজনদের আহাজারি

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ৭টার কিছু সময় আগে-পরে স্বামী মেহেদিতার স্ত্রী তামান্নাকে গলাকেটে হত্যা করেন। এরপর নিজেই গলায় ফাঁস নেন। স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় বিছানায় তামান্নার লাশ পাওয়া যায় ও পাশেই হত্যায় ব্যবহৃত বটি পড়ে থাকতে দেখা যায়। বিছানার ওপরে থাকা ফ্যানের সঙ্গে স্বামীর লাশ ঝুলতে দেখা যায়। হত্যার পর রক্ত দিয়ে দেয়ালে লেখা হয়ছে ‘গালিও  মারে ভালবাসা’।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, একই রুম থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তারা সম্পর্কে খালাতো ভাই বোন ছিল। প্রথমে স্বামী তার স্ত্রীর গলাকেটে হত্যা করে। তারপর নিজে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলেই আপাতদৃষ্টিতে মনে হচ্ছে। তদন্ত অব্যাহত আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইত্তেফাক/এসকে