বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মাদ্রিদ ডার্বিতে শেষ মুহূর্তে পয়েন্ট খোয়ালো রিয়াল

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৪

লা লিগায় মাদ্রিদ ডার্বিতে ম্যাচের ২০ মিনিটে লিড পায় রিয়াল। সেই লিড ৯০ মিনিট পর্যন্ত ধরে রেখেছিল লস ব্লাঙ্কোরা। তবে বিপত্তি ঘটে ম্যাচে অতিরিক্ত সময়ে। পুরো ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদকে আটকে রাখলেও অতিরিক্ত সময়ের গোল খেয়ে পয়েন্ট খুইয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। ১-১ গোলে ড্র করে মাঠ ছেড়েছে দু'দল।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে মাঠে নামে দুই নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও অ্যাথলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে রিয়াল। ম্যাচের ২০ মিনিটে লিড পায় স্বাগতিকরা। ব্রাহিম দিয়াসের গোলে লিড পায় লস ব্লাঙ্কোরা। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় কার্লো আনচেলত্তির দল।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে অ্যাথলেটিকো মাদ্রিদ। অন্যদিকে লিড বাড়ানোর সুযোগ পায় রিয়াল। তবে বল জালে জড়াতে ব্যর্থ হয় তারা। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় ১-০ গোলে এগিয়ে থাকে রিয়াল।

পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায় ছিল স্বাগতিকরা। তবে ম্যাচে যোগ করা অতিরিক্ত ৪ মিনিটে ঘটে বিপত্তি। অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে ম্যাচে  সমতায় ফেরে অ্যাথলেটিকো। স্প্যানিশ মিডফিল্ডার লিওরেন্তে গোল করে দলকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ে দু'দল।

এই ম্যাচে দুই পয়েন্ট খুইয়েও লিগ টেবিলের শীর্ষে থাকছে রিয়াল। ২৩ ম্যাচে ১৮ জয় ও চার ড্রয়ে তাদের পয়েন্ট ৫৮। সমান ম্যাচে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে জিরোনা। আর তৃতীয়স্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫০।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন