শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দুই ক্রীড়া সাংবাদিক যোগ দিলেন দুই ফেডারেশনে

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০০

দেশের শীর্ষ দুই ক্রীড়া সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ফুটবল ফেডারেশনের মিডিয়া বিভাগে যোগ দিয়েছেন দুই ক্রীড়া সাংবাদিক। গত ডিসেম্বরে বাফুফের মিডিয়া ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন সাদমান সাকিব। তিনি দেশের শীর্ষ বেসরকারি টিভি চ্যানেল টুয়েন্টিফোরে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। 

সাদমানের যোগদানের দেড় মাস পর আজ আরেক সিনিয়র স্পোর্টস রিপোর্টার মাছরাঙা টিভির জাহিদ চৌধুরি বিসিবি’র ডেপুটি ম্যানেজার হিসেবে বিসিবিতে কাজ শুরু করেছেন। এর আগে তিনি ভোরের কাগজ, দৈনিক যুগান্তর ও আরটিভিতে কাজ করেছেন। 

বিসিবিতে এক যুগের বেশি মিডিয়া ম্যানেজারের দায়িত্বে রয়েছেন রাবিদ ইমাম। তিনি আগে ডেইলি স্টারের ক্রীড়া সাংবাদিকতা করতেন।

বাফুফের প্রথম পেশাদার (বেতনভুক্ত) সাধারণ সম্পাদকও ছিলেন একজন ক্রীড়া সাংবাদিক। প্রয়াত আল মুসাব্বির সাদী (পামেল) ডেইলি স্টার ও ইন্ডিপেনডেন্টে দীর্ঘদিন ক্রীড়া সাংবাদিকতার পর বাফুফের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছিলেন। 

ফুটবল ও ক্রিকেটের পাশাপাশি আরেক শীর্ষ ক্রীড়া সংস্থা বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনে মিডিয়া ম্যানেজারের দায়িত্বে কয়েক বছর কাজ করেছিলেন আরেক ক্রীড়া সাংবাদিক শিকদার নিজামুল হক সবুজ।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন