বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আম্বানির ছেলের বিয়েতে নাচবেন রণবীর-আলিয়া!

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৭

আম্বানি পরিবারের যেকোনো অনুষ্ঠানেই বলিউডের জনপ্রিয় দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের দেখা মেলে। পূজা হোক কিংবা বিয়ের অনুষ্ঠান, একেবারে পরিবারের সদস্যদের মতোই মুকেশ আম্বানি ও নীতা আম্বানি সঙ্গের মেতে ওঠেন তারা। এবার শোনা গেল, আম্বানিদের ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানেও দ্যুতি ছড়াবেন এই ‘পাওয়ার কাপল’।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি অনন্তের প্রি-ওয়েডিংয়ের জন্য গুজরাটে আয়োজিত মহড়ায় দেখা মিলল আলিয়া-রণবীরের। আলিয়া-রণবীরের সেখানে উপস্থিত থাকার একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে বিশেষ পারফরম্যান্স করবেন বলিউড দম্পতি। 

শনিবার সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছিলেন রণবীর-আলিয়া। রণবীর-আলিয়া দুজনেই অনন্তের সঙ্গে কথা বলার সময় ছিলেন ক্যাজুয়াল লুকে। সেই সময় তাদের সঙ্গে ছিল মেয়ে রাহা ভাট কাপুরও।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে আগামী মার্চে। ১ থেকে ৩ মার্চ পর্যন্ত তিন দিনব্যাপী অনুষ্ঠান হবে। ভেন্যু জামনগরের রিয়ালেন্স গ্রিনস। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইতে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা।

এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। আর সেই জমকালো বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিংয়েই নাচবেন রণবীর-আলিয়া। 

বলিউড সাম্রাজ্যের বর্তমান ‘কিং অ্যান্ড কুইন’ নিঃসন্দেহে রণবীর-আলিয়া। এবার তারা চমক দিতে চলেছেন আম্বানিদের ছোট ছেলের বিয়ের আসর মাতিয়ে।

ইত্তেফাক/পিএস