বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে জার্মান আওয়ামী লীগের প্রস্তুতি সভা

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে প্রস্তুতি সভা করেছে জার্মান আওয়ামী লীগ। সোমবার (৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকাল ৫টায় ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হয়।

জার্মান আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খানের সভাপতিত্বে ও জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন আনোয়ারুল কবির, মোহাম্মদ শাহাবুদ্দিন, ইঞ্জিনিয়ার হাসনাত মিয়া, নুরজাহান খান নুরি, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, মাসুদুর রহমান মাসুদ, নুরে আলম সিদ্দিকী রুবেল, মায়েদুল ইসলাম তালুকদার, মুরাদ মাহামুদ বেপারী, সেলিম ভুইয়া, আলমগীর আলী আলম, কামাল বেপারী, ইসমে আজম, রানা ভূঁইয়া, সূর্য কান্ত ঘোষ, ফিরোজ আহমেদ, মাহমুদুল হক মুন্সী, শাহারিয়া আহম্মেদ ভুঁইয়া, রেজুয়ান আহমেদ, জহিরুল হক, খান সাবরা, আওয়াল খান, জার্মান বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান লিটনসহ আরও অনেকেই। 

আলোচনা সভায় বক্তারা জাতির পিতার মহীয়ান জীবন ও বাংলাদেশের জন্য তার অবদান শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

বক্তারা দেশ বিদেশে সব ষড়যন্ত্র মোকাবিলা করে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করে টানা ৪র্থ মেয়াদে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পুনঃনির্বাচিত হওয়ায় জার্মান আওয়ামী লীগ ও জার্মান প্রবাসী বাঙালিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রীর জার্মান সফর সফল ও স্মরণীয় করে রাখতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।

ইত্তেফাক/এবি