শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে: র‌্যাবের মহাপরিচালক

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৫

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন বলেছেন, দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে র‌্যাব ফোর্সেস নিয়মিত মোবাইল কোর্ট (ভ্রাম্যমাণ আদালত) পরিচালনা করবে। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটির নেতাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। সদরদপ্তরে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় র‌্যাব মহাপরিচালক ক্র্যাবের নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

র‌্যাব মহাপরিচালক বলেন, র‌্যাব ও সাংবাদিক একে অপরের পরিপূরক। র‌্যাব এবং সাংবাদিকদের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে জঙ্গি দমন, মাদক উদ্ধার, হত্যাকারী, ডাকাত, অপহরণকারী, চাঁদাবাজসহ যে কোনো অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে। 

তিনি বলেন, র‌্যাব ফোর্সেস পূর্বের ন্যায় ভবিষ্যতেও মাদকদ্রব্য উদ্ধার ও পণ্যবাহী যানবাহনে চাঁদাবাজির বিরুদ্ধে অভিযান পরিচালনা করবে। দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ রাখতে র‌্যাব ফোর্সেস নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করবে।

এসময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল মো. মাহাবুব আলম, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ, আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, ক্র্যাবের সভাপতি কামরুজ্জামান খান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ নবনির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।  

 

ইত্তেফাক/ডিডি