বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ভোট দিতে উৎসাহিত করছেন পাকিস্তানি তারকারা

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫১

নতুন সরকার নির্বাচনে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পাকিস্তানে ভোট অনুষ্ঠিত হচ্ছে। ভোট দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ছবি শেয়ার করে সাধারণ মানুষদের ভোট দিতে উত্সাহিত করছেন পাকিস্তানি তারকারা।

দেশটির জনপ্রিয় অভিনেত্রী ফাতিমা এফেন্দি ও তার স্বামী কানভার এফেন্দি তাদের ভোট দিয়েছেন। এরপর তারা ইনস্টাগ্রামে তাদের ছবি পোস্ট করেছেন। পোস্টে এ দম্পতি লেখেন, তারা এখন তাদের অধিকার পূরণ করছেন জনগণেরও তাদের দায়িত্ব পালন করা উচিত।

পাকিস্তানের বিখ্যাত শোবিজ ব্যক্তিত্ব হিনা খাজা হায়াতও ভোট দেয়ার পর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে হিনা লেখেন "সর্বশক্তিমানের দয়ায় তিনি তার ভোট দিয়েছেন"।

এসময় হিনা দেশের জনসাধারণকে তাদের বাড়ি থেকে বেরিয়ে আসতে এবং তাদের ভোটের অধিকার প্রয়োগ করতে উত্সাহিত করেন।

এছাড়া পোস্টে, তিনি জনসাধারণের কাছে একটি বার্তা দিচ্ছেন যে প্রত্যেককে অবশ্যই তার আইডি কার্ড সঙ্গে নিয়ে যেতে হবে । 

এদিকে জনপ্রিয় অভিনেত্রী আয়েজা খানও ভোট দিয়েছেন। তিনি তার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে একটি বার্তা দিয়েছেন যে আপনি যদি ভোটগ্রহণ প্রক্রিয়া সম্পর্কিত বিশদ জানতে চান তবে দয়া করে ৮৩০০ নম্বরে টেক্সট মেসেজ পাঠান। 

অন্যদিকে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মারিয়া বিও ভোট দিয়েছেন। এই বিষয়ে তিনি একটি ছোট ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

তার পাশাপাশি ভোট দিয়েছেন অভিনেতা উসমান খালিদ বাট। তিনি তার বার্তায় প্রকাশ করেছেন যে ভোটারদের ভোটকেন্দ্রে প্রবেশের আগে তাদের সিরিয়াল নম্বর মনে রাখতে হবে এবং মোবাইল ফোনের অনুমতি নেই।

প্রখ্যাত অভিনেতা হামজা আলি আব্বাসিও ভোট দিয়েছেন, তিনিও তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

পাকিস্তানের তারকা দম্পতি র‌্যাম্বো ও সাহিবা দুজনেই ভোট দিয়েছেন। এ দম্পতি ছবি শেয়ার করে ক্যাপশনে বলেছেন, আপনি একজন নাগরিক এবং এটি আপনার দায়িত্ব।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন