বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে আবারও দুশ্চিন্তায় ফেললেন শ্বেতা বচ্চন

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪২

কয়েকদিন আগে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ঐশ্বরিয়া রাই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেখে অনেকেই খুশি হয়েছিলেন। তারা বিশ্বাস করতে শুরু করেছিলেন যে, এই প্রিয় দম্পতির মধ্যে সব ঠিকই আছে। কিন্তু ইনস্টাগ্রামে এক অদ্ভুত স্টোরি দিয়ে নেটিজেনদের বচ্চন পরিবার নিয়ে আবারও দুশ্চিন্তায় ফেললেন শ্বেতা বচ্চন। অনেকেরই ধারণা, এই পোস্টের নিশানায় আসলে আছে তার ভাইয়ের বউ-ই। 

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, শ্বেতা বচ্চনের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা রয়েছে, ‘নিজের জায়গা পাওয়ার জন্য বা কোনওকিছু টিকিয়ে রাখার জন্য মহিলা নেকড়েরা বহু দূর যেতে পারে। হয়তো আমাদের এই নেকড়দের থেকে কিছু শেখা উচিত। এমনও হতে পারে আমাদের মধ্যে এমন কিছু মানুষ আছেন, যারা তা শিখেও ফেলেছেন।’

শ্বেতার এই ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট ঘুরছে সোশ্যাল মিডিয়াতে। ঐশ্বরিয়া অনুরাগীদের দাবি, অমিতাভ বচ্চনের মেয়ের নিশানায় প্রাক্তন বিশ্বসুন্দরী। এর আগেও শ্বেতা আর ঐশ্বরিয়ার ভিতরকার দ্বন্দ্ব এসেছে প্রকাশ্যে। 

করণ জোহরের কফি উইথ করণ-এ এসেও ভাইয়ের বউয়ের নিন্দে করেছিলেন। করণ যখন জিজ্ঞাসা করেন ঐশ্বরিয়ার কোন স্বভাব তার একেবারে পছন্দ নয়, তখন জবাব এসেছিল, ফোন বা ম্যাসেজের উত্তর না দেওয়া। যদিও সঙ্গে গুণ হিসেবে অভিনেত্রীকে ‘স্ট্রং মহিলা ও চমৎকার মা’ বলে বর্ণনা করেন। 

মাসখানেক আগেই বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানায়, শ্বেতা শ্বশুরবাড়ি ছেড়ে পাকাপাকিভাবে মা-বাবার সঙ্গে থাকতে আসার পর থেকেই সমস্যা বেড়েছে বচ্চন পরিবারে। দীর্ঘদিন জলসার বাংলোতে নিজের মতোই থাকতেন। একেবারে আলাদা সকলের থেকে। তারপর মায়ের কাছে চলে যান। এমনকী, আরাধ্যাও নাকি এখন থাকে দিদার বাড়িতেই। 

শ্বেতা-পুত্র অগস্ত্য নন্দা পা রেখেছেন বলিউডে সম্প্রতি। তাকে দেখা গিয়েছে নেটফ্লিক্স ইন্ডিয়ার দ্য আর্চিস-এ। ননদের ছেলের সঙ্গে বেশ মস্করাও করতে দেখা যায়। এমনকী, আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানেও দাদু অমিতাভের সঙ্গে গিয়েছিলেন অগস্ত্য। 

 

ইত্তেফাক/পিএস