বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

টেক্টরের ফিফটিতে খুলনাকে হারালো সিলেট

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩১

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তৃতীয় জয়ের দেখা পেয়েছে সিলেট স্ট্রাইকার্স। হ্যারি টেক্টরের ফিফটিতে খুলনাকে ৫ উইকেটে হারিয়েছে সিলেট। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাট করতে নামে খুলনা।

 অধিনায়ক এনামুল হক বিজয় ও হাবিবুর রহমান সোহানের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে সিলেট। বিজয় ৫৮ বলে ৬৭ ও সোহান ৩০ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন।

১৫৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় সিলেট। ৯ বলে ১৩ রান করে আউট হন সমিত প্যাটেল। এরপর নাজমুল হাসান শান্ত ও টেক্টর মিলে শুরু ধাক্কা সামাল দেন।

৫২ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। এরপর দ্রুতই জোড়া উইকেট হারায় সিলেট। তবে অধিনায়ক মোহাম্মদ মিথুনকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন টেক্টর।

সাবলীল ব্যাটিংয়ে ফিফটি পূরণ করেন টেক্টর। দলীয় ১০৭ রানে ১৯ বলে ২৪ রান করে ফিরে যান মিথুন। এরপর দলীয় ১৩৫ রানে ৫২ বলে ৬১ রানের অসাধারণ এক ইনিংস খেলে সাজঘরে ফিরে যান টেক্টর।

এরপর ক্রিজে আসা আরিফুল হককে সঙ্গে নিয়ে ৬ বাকী থাকতে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন রায়ান বার্ল। ১৬ বলে ৩২ রানে অপরাজিত থাকেন বার্ল। খুলনার পক্ষে মার্ক ডেয়াল নেন ৩টি উইকেট।    

ইত্তেফাক/জেডএইচ