বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গুরুতর অসুস্থ ইত্তেফাকের রায়গঞ্জ প্রতিনিধি, চিকিৎসার জন্য প্রয়োজন সহায়তা

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৫

দৈনিক ইত্তেফাকের রায়গঞ্জ সংবাদদাতা ও রায়গঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক দীপক কুমার কর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গত প্রায় এক মাস যাবৎ শয্যাশায়ী হয়ে ঘরে পড়ে আছেন তিনি। রোববার (১১ ফেব্রুয়ারি) এই প্রথিতযশা সাংবাদিকের পরিবারের পক্ষে তার স্ত্রী অসুস্থতার কথা নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে অসুস্থতা বেড়ে যায়। উন্নত চিকিৎসার জন্য সকালে তাকে সিরাজগঞ্জের এনায়েতপুর বেসরকারি খাজা ইউনুছ আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এখন তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তার প্রয়োজন।  

খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো সাইফুল ইসলাম দৈনিক ইত্তেফাককে বলেছেন, সাংবাদিক দীপক কুমার করের অবস্থা সঙ্কটাপন্ন। জরুরিভিত্তিতে তার যথাযথ চিকিৎসার প্রয়োজন। এ জন্য বেশ কিছু টাকার প্রয়োজন পড়বে। 

জানা গেছে, ২০২০ সালে দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ৪ বছরের চিকিৎসার খরচ যোগাতে তিনি বসতবাড়ির কিছু অংশ বিক্রি করে দেন। এখন তার চিকিৎসার ব্যয়ভার চালিয়ে নেওয়ার মতো কোন উপায় নেই। বিশেষকরে, তার পরিবারের পক্ষ থেকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। এ ছাড়াও দানশীল ব্যক্তি ও সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের কাছে আর্থিক সহায়তার জন্য মানবিক আবেদন জানানো হয়েছে।  

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ, তাড়াশ, সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ বলেন, আমি ব্যক্তিগতভাবে যতটুক পারি সহায়তা করব।

ইত্তেফাক/এসএআর/পিও