বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সিঙ্গেল লাইফ উপভোগ করছেন যারা

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৫

বলিউডে অনেক তারকা আছেন যারা ভালোবাসা দিবসটি একাই কাটাচ্ছেন। একাকীত্বকে উদযাপন করছেন তারা। এমনকী সিঙ্গেল জীবন নিয়ে সুখের অনুভূতিও প্রকাশ করছেন তারা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ২০১৯ সালে এইচটি ব্রাঞ্চকে দেওয়া সাক্ষাৎকারে একা থাকার বিষয় কথা বলেছিলেন অভিনেত্রী টাবু। তিনি জানিয়েছিলেন, ‘আমার মনে হয়না সিঙ্গেল শব্দটা খারাপ কিছু। অতীতে অবিবাহিত থাকা নিয়ে কলঙ্ক যুক্ত থাকতে পারে, তবে এখন আর সেসব নেই। 

তিনি বলেন, আপনার সুখ আপনার সম্পর্কের অবস্থার সঙ্গে সংযোগ ছাড়াও অনেক কিছু থেকে আসে। আপনি নিজে থেকে আপনার একাকীত্ব নিয়ে মোকাবিলা করতে পারেন, কিন্তু কোনও ভুল সঙ্গীর সঙ্গটা যে কোনও ধরনের একাকীত্বের চেয়ে খারাপ হতে পারে’।

টাবু

এদিকে ২০১৪ সালে পিটিআইটে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান বলেছিলেন, তিনি তার 'সিঙ্গেল স্ট্যাটাস' পছন্দ করেন। অভিনেতা বলেছিলেন, ‘বিয়ে করতে বা গার্লফ্রেন্ড রাখতে আমার কোনও আগ্রহ নেই। আমি একা থাকতে ভালোবাসি। ৩০ বছর ধরে আমি সিঙ্গেল। 

সালমান খান

আমি সত্যিই এমনটা থাকতে ভালোবাসি, ফাটিয়ে উপভোগ করছি। ধারণার বাইরে আমার কেমন অনুভব হয়… এখনও যেমন আমি সিঙ্গেল। আমি যা খুশি করতে পারি। কারও কাছে ব্যাখ্যা দেওয়ার বা মিথ্যা বলার দরকার নেই। আসতে চায় (আমার জীবনে) আসতে পারে.. কিন্তু কিছু আশা রাখবেন না’।

অন্যদিকে ২০১৭ সালে বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এক থাকার প্রসঙ্গে মুখ খুলেছিলেন অক্ষয় খান্না। অভিনেতার কথায়, ‘আসলে তা নয়। আমি বিষয়টা তেমন ভাবে দেখি না।

আমি কারও সঙ্গ ভালোবাসি, কিন্তু আমার জন্য একটি কাট-অফ পয়েন্ট থাকতে হবে। আমি একটি সুন্দর, প্রেমময় এবং যত্নশীল সম্পর্কে থাকতে পারি। 

অক্ষয় খান্না

দিনের শেষে, আমার একা সময়ের দরকার। এমন কিছু যা আমি কখনই ত্যাগ করব না এবং আমি আমার জীবন এভাবেই বাঁচতে চাই। প্রতিশ্রুতি-ফোবিক হওয়ার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। আমি শুধু দেখতে পাচ্ছি মানুষ কীভাবে সেটা ছাড়াও থাকতে পারে। যদি আমি এটা করি, আমার যেন দমবন্ধ হয়ে যাবে’।

এমা ওয়াটসন

ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন ২০১৯ সালে এক সাক্ষাৎকারে নিজের সিঙ্গেল থাকার বিষয়ে জানিয়েছিলেন, 'আমি কখনই পুরো 'আই অ্যাম হ্যাপিলি সিঙ্গেল' কথাটিতে বিশ্বাস করিনি।

আমার মনে হয়েছিল, 'এটি সম্পূর্ণ স্পিল।' এটি আমার অনেক সময় নিয়েছে, কিন্তু আমি খুব খুশি (অবিবাহিত)। আমি এটাকে স্ব-অংশীদার বলে থাকি'।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন