বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মৃত দাদার কোলে রণবীর-আলিয়ার রাহা!

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২১

বলিউডের অভিনেতা প্রয়াত ঋষি কাপুরের কোলে রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহা। সম্প্রতি এডিট করা এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। 

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী সোনি রাজদান তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। এতে দেখা গেছে প্রয়াত ঋষি কাপুর একটি শিশুকে কোলে ধরে আছেন। আসলে এই ছবি এক ভক্তের এডিট করা।

রাহা কাপুরের মুখের সঙ্গে ডিজিটালি এডিটও করা হয়েছে ছবিটি। সোনি আদর করে লিখেছেন, 'এটা এত ভালো এডিটিং যে আমাদের মন আনন্দে ভরিয়ে দিয়েছে। অনেক ধন্যবাদ।’ 

সোনি তার ইনস্টা স্টোরিতে মেয়ে আলিয়া ভাট এবং রণবীর কপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহনিকেও ট্যাগ করেছেন। ছবিতে নীল রঙের টি-শার্ট পরে রয়েছেন ঋষি কাপুর।

তার কোলে দেখা রয়েছে মাথায় রুপোলি রঙের ক্রাউন পরা ছোট্ট রাহা। সোনি রাজদানের ইনস্টা স্টোরি রিপোস্ট করে ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুরও এডিটিং-এর প্রশংসা করেছেন। সেই ছবিই সোশ্যাল ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

লিউকেমিয়া (ব্লাড ক্যানসার)-এর সঙ্গে দীর্ঘ যুদ্ধের পর ২০২০ সালের ৩০ এপ্রিল মারা যান ঋষি কাপুর। তার দু'বছর পর মুম্বাইয়ে একটি ঘরোয়া বিয়ের অনুষ্ঠান করে বিয়ে করেন রণবীর ও আলিয়া ভাট। রাহার জন্মের আগেই ঋষি কাপুর চলে যাওয়ায় নাতনিকে আর দেখা হয়নি তার।

গত ডিসেম্বরে ক্রিসমাসের দিনই প্রথমবার সবার সামনে রাহাকে এনেছিলেন রণবীর-আলিয়া। ঠাকুরদা রাজ কাপুরের মতো তার নীল চোখ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সবার নজর কেড়েছে রাহা।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন