রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‘ভ্যালেন্টাইন ফেস্ট’-এ চার নাটক

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩১

বিশ্ব ভালোবাসা দিবস ঘিরে বিভিন্ন টেলিভিশনে থাকে নানা রকম আয়োজন। এর বাইরে এখন অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও আয়োজন করে থাকে ভ্যালেন্টাইন ফেস্টিভ্যালের। সেই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবস উপলক্ষে চার নাটক নিয়ে ‘ভ্যালেন্টাইন ফেস্ট’ উদযাপন করতে যাচ্ছে কেএস ফিল্মস। 

ভালোবাসা দিবসের দিন থেকে শুরু করে তিন সপ্তাহে চারটি নাটক উন্মুক্ত করছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। যেখানে ভিন্ন ভিন্ন ভালোবাসার গল্পে দর্শক খুঁজে পাবে নতুনত্ব, সেই সঙ্গে অন্যরকম ভালো লাগা। এগুলোতে দেখা যাবে নতুন থেকে শুরু করে সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পীদের। 

জাহিদ প্রীতমের পরিচালনায় ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় উন্মুক্ত হবে নাটক ‘বুক পকেটের গল্প’। এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, আইশা খান, প্রিয়ন্তী উর্বী, শাশ্বত দত্ত, মারিয়া শান্ত ও মীর রাব্বী প্রমুখ। 

এর পরের সপ্তাহ অর্থাৎ ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে রাগিব রায়হান পরিচালিত নাটক ‘পরী’।  থ্রিলার গল্পের এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনী।

এরমধ্যে ২৪ অথবা ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় উন্মুক্ত হবে রাফাত মজুমদার রিংকুর ‘বলতে চাই’। এতে অভিনয়ে দেখা যাবে ফারহান আহমেদ জোভান ও তটিনীকে।

ভ্যালেন্টাইন ফেস্টের শেষ নাটক হিসেবে ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে ভিকি জাহেদ পরিচালিত নাটক ‘চিহ্ন’। এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও তটিনী। 

নাটকগুলো নিয়ে কেএস ফিল্মসের কর্ণধার মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘কে এস ফিল্মস সবসময় মানসম্মত নাটক নির্মাণে বিশ্বাসী। কাজ ভালো হলে সেগুলো দর্শক পর্যন্ত এমনিতেই পৌঁছাবে এবং ভিউও হবে বলে আমি বিশ্বাস করি।

জনপ্রিয় তারকাদের বাইরে নতুনদেরকে নিয়ে কাজ করার আমাদের একটা প্রয়াস রয়েছে। যেটা চলমান থাকবে।’

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন