রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

প্রকাশ পেল তোহিদুল ইসলামের ভালোবাসা দিবসের গান

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪১

ভালোবাসা দিবসকে সামনে রেখে সংগীতশিল্পী তোহিদুল ইসলামের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ভ্যালেন্টাইন এ সিঙ্গেল’ শিরোনামে একটি গান চিত্র। পিয়াল আরাফাতের নির্দেশনায় গানটির ভিডিও চিত্রধারণ করা হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে। গানটির সুর করছেন কালাচাঁনখ্যাত এফএ প্রীতম, সংগীত আয়োজন করেছেন এএন ফরহাদ।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশিত গানটি প্রসঙ্গে তোহিদুল ইসলাম বলেন, আমি পেশাগত কাজের পাশাপাশি ভালো লাগার জায়গা থেকে গান করি। ‘ভ্যালেন্টাইন এ সিঙ্গেল’ শিরোনামের গানটি আসলে তরুণ এবং সিংগেল যারা তাদের কথা মাথায় রেখে করা হয়েছে। গানের কথাগুলো ফানি এবং উপভোগ্য। রক-মেলো ধাঁচের মিউজিকে করা গানটি সবার ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।

ইতিমধ্যে আলোচিত সিনেমা ‘কিল হিম’-এর মাধ্যমে প্লেব্যাক শিল্পী হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। তোহিদুল ইসলাম পেশায় একজন পুলিশ কর্মকর্তা। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবিটিতে ‘আমার সঙ্গে চল’ শিরোনামের রোমান্টিক গানটিতে তোহিদুল ইসলামের সঙ্গে কণ্ঠ দিয়েছিলেন মৌমিতা তাসরিন নদী।

তোহিদুল ইসলাম ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। পেশাগত কারণে গানের সঙ্গে নিয়মিত না হলেও গান করে চলেছেন। তোহিদুল ইসলাম বর্তমানে কাজ করছেন ডিএমপির উত্তরা বিভাগে অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে।

ইত্তেফাক/এবি