বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি, জনতার হাতে আটক ৩

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৯

যশোরের মনিরামপুরে সন্ত্রাসীদের গুলিতে মানব মণ্ডল (৩৬) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত হয়েছেন। গুলি করে পালিয়ে যাওয়ার সময় তিন হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে উপজেলার কুলটিয়া মোড়ে এ হামলার ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মানব মণ্ডল সুজাতপুর গ্রামের মৃণাল কান্তি মণ্ডলের ছেলে।

আটককৃত ৩ জন হলো অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের শিশির মণ্ডল (৩০), মনিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের তন্ময় সরকার (১৮) ও অভয়নগর উপজেলার হান্নান (৩২)। 

জানা গেছে, শুক্রবার রাত পৌনে ৯টার সময় দোকানে আসে মানব। সেখানে কথা বলার সময় কিছু বুঝে ওঠার আগেই মোটরসাইকেলে আসা তিন যুবক তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়ে। গুলিটি মানবের উরুতে আঘাত করে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

দোকানদার জানায়, মানব তার দোকানে পৌঁছানোর পাঁচ মিনিট পরেই এ ঘটনা ঘটে। তৎক্ষণাৎ স্থানীয়রা সন্ত্রাসীদের ধাওয়া করে অভয়নগর উপজেলার ডহর মাগুরা এলাকায় ধরে ফেলে।  এরপর পুলিশের হাতে ওই তিন হামলাকারীকের সোপর্দ করা হয়। 

মনিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, ‘এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি।’

ইত্তেফাক/এসএআর/পিও