বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশ্মিকা

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২১

প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন বলিউড ও দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। বিমানে উড়তে গিয়ে মাঝপথে আকাশে হয়েছিল বিপত্তি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন খবরই জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার রাশ্মিকা মান্দানা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন সেখানে তার সঙ্গে অভিনেত্রী শ্রদ্ধা দাসকে দেখা গিয়েছিল। সেই ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'জাস্ট ফর ইনফরমেশন, এভাবেই আমরা প্রায় মৃত্যুর মুখ্য থেকে বেঁচে ফিরেছি।'

জানা গেছে, মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রাশমিকারা। ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সবে মাত্র তাদের বিমান ছেড়েছিল। হঠাৎ ফ্লাইটে কিছু সমস্যা দেখা দেয়। 

প্রায় ত্রিশ মিনিট পরে আবার বিমানবন্দরে ফ্লাইট ফিরিয়ে আনা হয়। পুরো এই সময়টায় বেশ উদ্বিগ্ন ছিলেন যাত্রীরা। কিন্তু নিরাপদে বিমানবন্দরে ফিরেই বোধহয় হাসি ছড়িয়ে যায় রাশমিকা-শ্রদ্ধার মুখে।

যে সংস্থার বিমানে রাশমিকা-শ্রদ্ধা যাচ্ছিলেন সেই সংস্থার রিপোর্টে বলা হয়েছে, বিমান ওড়ার কিছুক্ষণের মধ্যেই টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তা ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। কী সমস্যা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। 

তবে সেই সময় যাত্রীদের জন্য অল্প সময়ের মধ্যেই বিকল্প ব্যবস্থা করা হয়। তাদের রিফ্রেশমেন্টও দেওয়া হয়। আর সুরক্ষিতভাবে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়।

রাশ্মিকা মান্দানাকে আগামীতে নেহা ধুপিয়ার শো নো ফিল্টার উইথ নেহায় দেখা যাবে। এছাড়া তাকে শেষবার অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছিল রণবীর কাপুরের সঙ্গে। বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল এই ছবিটি।

তাকে আগামীতে পুষ্পা ২ ছবিতে দেখা যাবে, সেই ছবিটির নন পুষ্পা: দ্য রুল। তার সঙ্গে সেই ছবিতে থাকবেন আল্লু অর্জুন। এটি ১৫ অগস্ট মুক্তি পাবে বলেই জানা গিয়েছে।

 

ইত্তেফাক/পিএস