বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘অনেকেই বলেছিল শহীদের সাথে জুটি টিকবে না’

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৭

কবির সিং-এর পরে সন্দীপ রেড্ডি তার নতুন ছবিতে রণবীরকে নিলেন। কবির সিং-এ শহীদ কাপুর পুরোপুরি সফল হবার পরও বলিউডের প্রভাব থেকে বের হতে পারলেন না। এর ভেতরে একটি ওটিটি সিরিজে কাজ করেও দারুণ সাফল্য গুনেছেন। তবে এবারে কৃতি শ্যানন-এর সাথে জুটিটা দারুণভাবে গ্রহণ করল দর্শকেরা।

ছবিটি মুক্তির শুরু থেকেই বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে শহীদ কাপুর ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘তেরি বাতোঁ মে অ্যায়সি উলঝা জিয়া’। শুধু বক্স অফিসে চমক নয়, আয়ের পাশাপাশি সমালোচক ও দর্শকদের কাছেও ছবিটি ব্যাপক প্রশংসা পাচ্ছে। বলিউড মুভি রিভিউজ বলছে,  মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ছবিটির আয় দাঁড়িয়েছে প্রায় ৯০ কোটি রুপি। যেখানে শুধুমাত্র ভারতীয় বক্স অফিস থেকেই ছবিটি এখন পর্যন্ত সংগ্রহ করেছে ৫৮ কোটি রুপি!

ফলে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে ছবিটির যে আর বেশি দেরি নাই সেটা বলার আর অপেক্ষা রাখে না। এই সাফল্য প্রসঙ্গে গণমাধ্যমে কৃতি বলেন, ‘অনেকেই বলেছিলেন শহীদের সাথে অনস্ক্রিন জুটি টিকবে না। কিন্তু গল্পের মেরিট থাকলে আসলে সবই সম্ভব। দর্শকেরা আমাদের ছবিটিকে দারুণভাবে পছন্দ করেছেন এটাই সবচেয়ে আনন্দের খবর।’

ছবিটি পরিচালনা করেছেন অমিত যোশি ও আরাধনা শাহ। সায়েন্স ফিকশন রোমান্টিক কমেডি ঘরানার ছবি এটি। ছবিতে শহীদ ও কৃতি ছাড়া আরো অভিনয় করেছেন ধর্মেন্দ্র ও ডিম্পল কাপাডিয়া। মূলত ভালোবাসা দিবসকে কেন্দ্র করেই ভালোবাসা দিবসের আগেই মুক্তি পাওয়া শহীদ-কৃতি অভিনীত এই ছবিটি ভালোবাসা দিবসে বেশ ভালো ব্যবসা করেছে। তাইতো চলচ্চিত্র বিশ্লেষকদের দাবি, ১৫০ কোটি রুপির বেশিও আয় দাঁড়াতে পারে ৮৫ কোটি রুপি বাজেটের এই ছবিটির।

ইত্তেফাক/এএম