বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘আমরা অন্তঃসত্ত্বা’

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৫

হবু বাবা-মায়ের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার স্ত্রী নাতাশা দালাল। ‘আমরা অন্তঃসত্ত্বা-এমন ক্যাপশন লিখে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে সুখবর জানালেন বরুণ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, যোগাযোগমাধ্যমে পোস্ট করা কালো-সাদা ছবিতে হাঁটু গেড়ে বসে স্ত্রী নাতাশার বেবি বাম্পে চুমু এঁকে দিচ্ছেন বরুণ ধাওয়ান।

এ সময় নাতাশার পরনে থাকা শর্ট ড্রেসে পরিষ্কার বোঝা যাচ্ছে বেবি বাম্প। একই ফ্রেমে ধরা পড়েছে নাতাশা এবং বরুণের ‘প্রথম সন্তান’ তাদের পোষ্য সারমেয়। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা।

আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি।

এদিকে বরুণের পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। সামান্থা রুথ প্রভু, মৌনি রায়, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা, সোনম কাপুর, গুরমিত চৌধুরি, অর্জুন কাপুর, ধর্মেশ, কৃতি স্যানন, হর্ষবর্ধন কাপুর, শোভিতা ধুলিপালা, রোহন শ্রেষ্ঠা, জারা খান, সোফি চৌধুরি, ম্রুণাল ঠাকুর, চিত্রাঙ্গদা সহ আরও অনেকে। পোস্টে হবু মা-বাবাকে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরাও। 

২০২১ সালে দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন বরুণ ধাওয়ান। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে বসেছিল বিয়ের আসর।

ক্লাস সিক্সে পড়ার সময় থেকেই বরুণ-নাতাশা একে অপরকে চেনেন। কিন্তু তখন তারা নিছকই বন্ধু। এরপর দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়েন এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়ি। বাস্কেটবল ম্যাচের প্র্যাকটিসের সময়ে নাতাশা দূর থেকে হেঁটে আসছিল। তখনই প্রথম প্রেম অনুভব করেছিলাম।’

‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে আগামীতে দেখা যাবে বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভুকে। আপাতত খুশির হাওয়ায় ভাসছেন অভিনেতা।

ইত্তেফাক/পিএস