বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ঢাকায় রুশ কিশোরীর শ্লীলতাহানি, ওয়ার্ডবয় গ্রেপ্তার

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৫

রাজধানীর কল্যাণপুরে বেসরকারি ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক রুশ কিশোরী। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা মিরপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা নাসির আহমেদ বলেন, রুশ কিশোরী বনানীর একটি হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছে। এ ঘটনায় মামলার একমাত্র আসামি ওয়ার্ডবয় কাশেমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি মামলার তদন্ত কার্যক্রম চলমান রয়েছে। 

এ ঘটনায় সংশ্লিষ্ট হাসপাতালের সার্জারি ওয়ার্ডের অভিযুক্ত ওয়ার্ডবয় আবুল কাশেমকে তাৎক্ষণিক স্থায়ীভাবে চাকরিচ্যুত করা হয়েছে। 

ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা নূরে আলম সবুজ জানান, হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ আমলে নিয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। প্রাথমিক তদন্তে কমিটি ওই ওয়ার্ডবয়ের দোষ খুঁজে পায়। তাদের সুপারিশের ভিত্তিতে আবুল কাশেমকে চাকরিচ্যুত করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর জোনের সহকারী কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, ঘটনার পর প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন ভুক্তভোগী কিশোরীর মা। তারা নিজেদের মতো তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়। পরে গত ১৩ ফেব্রুয়ারি এ ঘটনায় মিরপুর থানায় মামলা হয়। এরপর ওই রাতেই ফরিদপুরের মধুখালী থেকে অভিযুক্ত ওয়ার্ডবয়কে গ্রেপ্তার করে পুলিশ।

ইত্তেফাক/কেকে