সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৫

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ট্রাক চালক আজিমুল খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই ডাকাত আদালতে স্বীকারোক্তি দিয়েছে। চার ডাকাতকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মির্জাপুর থানায় সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ডাকাতি ও খুনের সঙ্গে সরাসরি জড়িত ডাকাত দলের সদস্য ৬ খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র। গ্রেপ্তারকৃত ডাকাতরা পেশাদার খুনি ও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে। তাদের নামে থানায় খুন, ডাকাতি, ছিনতাই, মাদক ও চুরির একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাইমহাটি গ্রামের সাইদ কুলের ছেলে নাদিম (৩১), ত্রিমোহন বান্দরমারা গ্রামের পাষাণ মিয়ার ছেলে সাদ্দাম (৩৪), বাইমহাটি গ্রামের বাদশা মিয়ার ছেলে ফজল (৩৯), সিংজুরি গ্রামের বোরহান মিয়ার ছেলে সোহেল (৩২), দেওহাটা গ্রামের সামাদ আলীর ছেলে ইয়াসিন (২৩) এবং বাগজান গ্রামের নুরুল হকের ছেলে লাভলু (৩১)। প্রথম দুইজন নাদিম ও সাদ্দাম স্বীকারোক্তি দেওয়ায় বিচারক তাদের জেল হাজতে পাঠিয়েছেন। ফজল, সোহেল, ইয়াসিন ও লাভলূকে তিন দিনের রিমান্ড দিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাড়াশি অভিযান চালিয়ে অল্প সময়ের মধ্যে খুনের মূল পরিকল্পনাকারী ও ৬ ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। নাদিম ও সাদ্দাম স্বীকারোক্তি দেওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এএইচপি