সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

রাণীশংকৈলে গ্রাম পুলিশকে মারধরের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪২

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে গ্রাম পুলিশ জগেন্দ্রকে মারধরের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার নেকমরদ বাজারে গ্রামে রাতে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, নেকমরদ ইউনিয়নের গ্রাম পুলিশ জগেন্দ্রনাথ রায় এক বছর আগে বেসরকারি সংস্থা ইএসডিও থেকে এক লক্ষ টাকা ঋণ নেন। সে ঋণের কিস্তির টাকা পরিশোধের তারিখ পার হয়ে গেলে এনজিও কর্মকর্তা টাকার জন্য জগেন্দ্রকে চাপ দেন। তখন ইউপি সদস্য দবিরুর ইসলামের মধ্যস্থতায় জগেন্দ্র ঋণের সর্বশেষ পাওনা ৯ হাজার টাকা সংশ্লিষ্ট ম্যানেজারের হাতে দেন। ওই ম্যানেজার টাকা জমা না করে অন্যত্র বদলি হয়ে যান। টাকা জমা দেওয়ার কোনো প্রমাণ না থাকায় জগেন্দ্রকে আবারও ৯ হাজার টাকা পরিশোধ করতে হয়। এ নিয়ে জগেন্দ্র নেকমরদ বাজারে ইউপি সদস্য দবিরুলের সঙ্গে কথা বলতে যান। এতে দবিরুলের সঙ্গে তার বাকবিতণ্ডার একপর্যায়ে দবিরুল জগেন্দ্রকে বেধড়ক মারধর করেন। এ নিয়ে জগেন্দ্র দবিরুল ও তার ছেলেকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। 

রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার ইউপি সদস্য দবিরুলকে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে।

ইত্তেফাক/পিও