মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৯

কুমিল্লায় শাহ আলম নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কুমিল্লা নগরীর নেউরা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শাহ আলম নগরীর দক্ষিণ চর্থা এলাকার নুরু মিয়ার ছেলে। 

জানা গেছে, শাহ আলম দীর্ঘ প্রায় ১৯ বছর প্রবাসে ছিলেন। দেশে ফিরে প্রায় দেড় বছর আগে কুমিল্লা নগরীর নেউরা এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার গ্যারেজের ব্যবসা করছিলেন। শুক্রবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। শনিবার সকালে বাড়ির অদূরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই জসিম উদ্দিন জানান, কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এ মুহূর্তে বলতে পারছি না। হয়াকারিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন ভূইয়া জানান, নিহতের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/পিও