বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নরসিংদীতে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৯

নরসিংদীর পলাশে যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৪ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার ঘোড়াশাল-টঙ্গী সড়কের ভাগদীর কদমতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন মো. শহীদ মিয়া (৫৮)। তিনি এনা পরিবহনের বাসচালক। তার বাড়ি কিশোরগঞ্জের পাইবকান্দি এলাকার নিজাম উদ্দিনের ছেলে। তবে আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি ভোর ৪টায় ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কার্ভাড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক মারা যায়। এতে গুরুতর আহত হয় আরও ৮ জন। তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা এবং সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত এনা পরিবহন ও কাভার্ড ভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পলাশ থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, এই দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ড ভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইত্তেফাক/এবি