বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সেবামূলক প্রতিষ্ঠান ‘মোর্শ্বেদস মাল্টিসার্ভিসেস এলএলসি’র বাংলাদেশ শাখার উদ্বোধন

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩২

বীর মুক্তিযোদ্ধা এমএ বারী তালুকদার ফাউন্ডেশনের সেবামূলক প্রতিষ্ঠান সেন্টার ফর ইমিগ্রেশন অ্যান্ড ভিসা অ্যাসিট্যান্স হিসেবে ‘মোর্শ্বেদ’স মাল্টিসার্ভিসেস এলএলসি’র বাংলাদেশ শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় রাজধানীর মালিবাগের নিউ সার্কুলার রোডের ৮৭ নম্বর ভবনে আলোচনা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে এ অফিস উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. উপল তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের পরিচালক (শিক্ষা) আব্দুল হক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী হুমায়ুন কবীর আকন, লিডস গ্রুপের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান নীলু, সিদ্ধেশ্বরী গার্লস কলেজের অধ্যাপক মশিউর রহমান এবং থানা শিক্ষা অফিসার মঈনুল হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হলি মিশনের চেয়ারম্যান নিয়াজ মোর্শ্বেদ। 

‘মোর্শ্বেদস মাল্টিসার্ভিসেস এলএলসি’ আমেরিকায় নিবন্ধিত অভিবাসন এবং ভিসা সহায়তাকারী একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান। প্রধান অফিস জ্যাকশন হাইটস, নিউইয়র্ক, আমেরিকায়। ‘মোর্শ্বেদ’স মাল্টিসার্ভিসেস এলএলসি’ অভিবাসন ও ভিসা সহায়তা প্রদানে বাংলাদেশে সেবা ও বিশ্বস্ততার ক্ষেত্রে ইতিবাচক দৃষ্টান্ত স্থাপন করবে বলে বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে প্রত্যয় ও আশাবাদ ব্যক্ত করেন।

ইত্তেফাক/পিও