বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বলিউড অভিনেত্রীর ওজন ছিল ৯৬, এখন ৫২

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৩

কলেজে পড়াশোনার সময় তার ওজন ছিল ৯৬। তখনো বলিউডে অভিষেক হয়নি এই অভিনেত্রীর। কিন্তু বলিউডে পা রাখার জন্য ঝড়ালেন শরীরে অতিরিক্ত মেদ। বলছি বলিউডের এই সময়ের লাস্যময়ী অভিনেত্রী সারা আলী খানের কথা।

২০১৮ সালে ‘কেদারনাথ’সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় পা রাখেন সারা। আর এতে অভিনয়ের জন্য বলিউড সুপারস্টার নায়ক সাইফ আলি খান ও একসময়ের জনপ্রিয় নায়িকা অমৃতা সিংয়ের একমাত্র কন্যাকে করতে হয়েছে অনেক পরিশ্রম। এই স্টারকিডকে কমাতে হয়েছে ৪৪ কেজি ওজন।

Cannes 2: Sara Ali Khan's Saree-But-Not-A-Saree Deconstructed By Abu-Sandeep

সম্প্রতি বাবা সাইফ আলীর সঙ্গে সারার কলেজ লাইফের একটি ছবি ভাইরাল হয়। আর সেখানেই ধরা পরে ৯৬ কেজি ওজনের সারা। কলেজে পড়ার সময় ফাস্ট ফুড খেয়ে ওজন বেড়েছিল সারার। সঙ্গে ছিল পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রো-এর সমস্যা। এই অবস্থায় নারীদের ওজন হু হু করে বাড়তে থাকে। পরবর্তী সময়ে ডায়েট আর জিম- নিয়ম মতো এই দুটি জিনিস ফলো করেই ওজন কমিয়েছেন সারা।

প্রথমে সারাদিন প্রচুর হাঁটতেন নায়িকা। সঙ্গে ছিল সাইক্লিং এবং ট্রেডমিল। তারপর ওজন বেশ খানিক কমলে নিয়মিত জিমে যেতে শুরু করেন অভিনেত্রী। অসম্ভব জেদ আর অধ্যাবসায়কে কাজে লাগিয়েই এমন পারফেক্ট ফিগার পেয়েছেন তিনি। ওজন ঝরানোর ব্যাপারে ভারতীয় গণমাধ্যমকে সারা জানান, ‘যেখানে পিৎজা পাওয়া যায় সেখানে প্রোটিনও পাওয়া যায়। যেখানে চকোলেট পাওয়া যায় সেখানে স্যালাডও পাওয়া যায়। ব্যাস এটাই। আমি সেগুলো করেই ওজন কমিয়েছি আর কিছুটা ওয়ার্কআউট করে। নিয়ম মেনে বাঁচাটাই জরুরি।’

ইত্তেফাক/এএম