মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মড্রিচের দুর্দান্ত গোলে অসাধারণ জয় রিয়ালের  

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৬

লা লিগায় ড্রয়ের দিকে এগোচ্ছিল রিয়াল মাদ্রিদ-সেভিয়ার ম্যাচ। এমন সময় রিয়ালের জন্য ত্রাতা হয়ে আসলেন মিডফিল্ডার লুকা মড্রিচ। ম্যাচের ৮১ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক গোল করে দলের জয়ে এনে দিয়েছেন ক্রোয়েশিয়ার এই মিডফল্ডার। 

রোববার (২৬ ফেব্রুয়ারি) সান্তিয়াগো বার্নাব্যুতে মড্রিচের একমাত্র গোলে সেভিয়াকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে বার্সেলোনা থেকে ৮ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে লস ব্লাঙ্কোরা।

ম্যাচের একের পর আক্রমণ করে গোল পেতে ব্যর্থ হয় রিয়াল। তবে ম্যাচের শেষ দিকে মহামূল্যবান গোল করেন মড্রিচ। ম্যাচ শেষে এমন গোল প্রসঙ্গে তিনি বলেন, 'প্রতিদিন টানা অনুশীলন করেই এটা রপ্ত করতে হয়েছে। রোজ ঘণ্টার পর ঘণ্টা গোলে শট অনুশীলন করতে দেখবেন আমাকে। আমাকে গোলে শটের চেষ্টা করতে হবে। সেটাই আজ করেছি এবং গোলও হয়েছে।'

মড্রিচ আরও বলেন, 'হাল না ছাড়া হচ্ছে আমাদের শক্তির জায়গা। আমরা কখনই থেমে যাই না। লড়ে যাই, সুযোগ তৈরি করি। আমরা জানতাম বার্সেলোনা কাছে চলে আসছে তাই কোনভাবেই পয়েন্ট হারানো চলবে না।' এই জয়ে ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে কার্লো আনচেলত্তির শিষ্যরা। আর সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা।  

ইত্তেফাক/জেডএইচ