বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

আম্বানি পুত্রের বিয়েতে তারকাদের সঙ্গে থাকবেন ধনকুবেররাও

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৫

আগামী ১ মার্চ ভারতের সর্বোচ্চ ধনী মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে। রাজকীয় এ বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান প্রায় তিন দিন ধরে চলবে। যেখানে উপস্থিত থাকবেন বলিউড থেকে শুরু করে হলিউড তারকারা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে শুধু তারকাদের সঙ্গে বিশ্বসেরা ধনকুবেররাও থাকবেন। যেখানে রয়েছে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস থেকে শুরু করে মার্ক জাকারবার্গের নাম।

জানা যায়, কয়েকটি পর্বে অনুষ্ঠিত হবে তিনদিন ব্যাপী রাজকীয় এই বিয়ের আয়োজন। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানা। তার সঙ্গে দেখা যাবে ভারতীয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংকেও। 

এদিকে অনন্ত-রাধিকার বিয়ের আয়োজনে সপরিবারে যোগ দেবেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, রজনীকান্তের মতো অভিনেতারা। 

থাকবেন সালমান খান এবং অক্ষয় কুমারও। কারিনা কাপূর-সাইফ আলি খান, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট-রণবীর কপূর, অজয় দেবগন-কাজল, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ, বরুণ ধওয়ান, সিদ্ধার্থ মলহোত্র, শ্রদ্ধা কাপূর সকলেই আছেন এই তালিকায়।

শুধুই তারাই নন, অতিথি তালিকায় থাকছেন বিল গেটস, মার্ক জাকারবার্গ, কাতারের প্রিমিয়ার মহম্মদ বিন আবদুলরহমান বিন জাসিম আল থানি, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণ। 

এছাড়াও ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ‘ব্যাঙ্ক অফ আমেরিকা’র চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরাও রয়েছেন অতিথির তালিকায়।

তিনদিন ব্যাপী অনুষ্ঠানের প্রতি পর্বের পোশাক পরিকল্পনা, যাতায়াত সংক্রান্ত অনুষ্ঠানসূচি, থাকা-খাওয়ার ব্যবস্থা ইতোমধ্যেই নাকি অতিথিদের জানিয়ে দেওয়া হয়েছে। এছাড়া থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। সেই অনুযায়ী সাজতে হবে অতিথিদেরও।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইয়ে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। তার পর থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে যায়। এনকোর হেলথ কেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে তার পড়াশোনা। 

২০১৭ সাল থেকে তিনি ইসপ্রভায় সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করেছেন। অনন্তের সঙ্গে তার পরিচয় বহু আগে থেকেই। সম্পর্কে জড়ানোর আগে বন্ধু ছিলেন দুজন।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন