বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ফাইনালে উঠার লড়াইয়ে বোলিংয়ে কুমিল্লা 

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে উঠার লড়াইয়ে প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে রংপুর রাইডার্স। সোমবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন কুমিল্লার অধিনায়ক লিটন দাস।  

এবারের বিপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছে রংপুর। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে কোয়ালিফায়ার নিশ্চিত করে নুরুল হসান সোহানের দল। প্রথম পর্বে ১২ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট ছিল উত্তরবঙ্গের দলটির।

অন্যদিকে কুমিল্লাও ছিল তাদের চিরচেনা ছন্দে। পয়েন্ট টেবিলের দুইয়ে থেকে কোয়ালিফায়ার নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথম পর্বে ১২ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট ছিল লিটনের দলের।   

রংপুর রাইডার্স একাদশ: রনি তালুকদার, সাকিব আল হাসান, মাহেদি হাসান, মোহাম্মদ নবি, জেমস নিশাম, নিকোলাস পুরান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শামিম হোসেন, আবু হায়দার, হাসান মাহমুদ, ফজলহক ফারুকি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস (অধিনায়ক), জনসন চার্লস, তাওহিদ হৃদয়, মাইদুল ইসলাম অঙ্কন, আন্দ্রে রাসেল, মঈন আলি, জাকের আলি, সুনিল নারিন, তানভীর ইসলাম, মুশফিক হাসান, রোহনাত বর্ষন।  

ইত্তেফাক/জেডএইচ