রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

অশ্রুসিক্ত চোখে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ওয়াগনার 

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৯

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন নিউজিল্যান্ডের পেসার নিল ওয়াগনার। আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচের একাদশে জায়গা পাবেন না জানতে পেরে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন এই কিউই পেসার। 

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিডের সঙ্গে আলোচনার পর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ওয়েলিংটনে এক সংবাদ সম্মেলনে অবসরের সিদ্ধান্ত জানিয়েছেন ওয়াগনার। কোচের সঙ্গে আলোচনার পর ওয়াগনার নিশ্চিত হন, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের একাদশে থাকছেন না।

সংবাদ সম্মেলনে অশ্রুভেজা চোখে ওয়াগনার বলেন, 'এমন একটি জায়গা থেকে সরে দাঁড়ানো সহজ নয়, যেখানে আপনি অনেক কিছু যেমন দিয়েছে, তেমনি অনেক কিছু পেয়েছেনও। তবে এখন সময় এসেছে অন্যদের উঠে আসার এবং এই দলকে এগিয়ে নিয়ে যাওয়ার। আমি ব্ল্যাক ক্যাপসের হয়ে টেস্ট ক্রিকেট খেলার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি এবং একটি দল হিসেবে আমরা যা অর্জন করতে পেরেছি, তার জন্য আমি গর্বিত।'

টেস্টে নিউজিল্যান্ডের ইতিহাসের পঞ্চম সর্বোচ্চ উইকেট শিকারি ওয়াগনার। ২০১২ সালে নর্থ সাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেকের পর থেকে টেস্ট ক্রিকেটে ৬৪ ম্যাচে ২৭.৫৭ গড়ে ২৬০ উইকেট নিয়েছেন এই কিউই পেসার।

ইত্তেফাক/জেডএইচ