বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ভালোবাসার প্রমাণ দিতে ঠোঁটের ভেতর ট্যাটু!

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫০

ভালোবাসা প্রমাণ করার জন্য প্রায়শই অভিনব পদক্ষেপ নিয়ে থাকেন অনেকেই। কেউ প্রেমে পড়লে, সঙ্গীর জন্য সবকিছু করতে রাজি থাকে মানুষ। তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের শরীরের বিভিন্ন জায়গায় তাদের সঙ্গীর নাম লেখার চলও রয়েছে। সম্প্রতি এক যুবকও তার সঙ্গীর নাম ট্যাটু করিয়েছেন। তার সেই ভিডিও দেখে রীতিমতো চমকে উঠেছেন সকলেই।

এনডিটিভির এক প্রতিবেদনে জানা গেছে, ভারতের পুনে রাজ্যের এক ব্যক্তি নিজের ঠোঁটের ভেতর প্রেমিকার নাম ট্যাটু করিয়েছেন। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। 

গত বছরের ডিসেম্বরে অভিষেক সাপকাল নামে এক ট্যাটু আর্টিস্ট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেন। ভিডিযতে দেখা যায়, ট্যাটু শিল্পী এক যুবকের ঠোঁটের নিচে ‘অম্রুতা’ নাম লিখছেন। তারপর ট্যাটু করার প্রক্রিয়া শুরু করেন। ক্যাপশনে লেখেন, ‘লাভ’ অর্থাৎ ভালোবাসা।

ভিডিওটি শেয়ার করা মাত্রই নেটিজেনরা নানান রকম প্রতিক্রিয়া জানাতে শুরু করে। এমনকি ভিডিওটি ৯ মিলিয়ন দর্শক দেখে ফেলেন। এক ইউজার যুবকের কীর্তিকে ‘পাগল’ বলেছেন। অন্যরা দেখে মজাও নিয়েছেন। 

আবার এক ইউজার লেখেন, ‘যদি ব্রেকআপ হয়ে যায়। তার স্ত্রী কোনওদিন এই ট্যাটু খুঁজে পাবেন না।’

আর একজন লেখেন, ‘টাকা নষ্ট করা উচিত নয়, প্রথমে নিজের দাঁত পরিস্কার করুন।’ 

কেউ আবার মজা করে লেখেন, ‘আমি আমার এক বন্ধুকে তার বিবাহবার্ষিকীতে এইরকম উপহার দেওয়ার জন্য পরামর্শ দিয়েছিলাম।’

এর আগে, এরকমই এক ঘটনা সামনে আসে যুক্তরাজ্যে। সেখানে এক মহিলা তার সঙ্গীর প্রতি ভালোবাসার প্রমাণ দিতে চরম পদক্ষেপ নিয়েছিলেন। অ্যানা স্ট্যানসকোভস্কি নামে সেই মহিলা ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তিনি তার সোশ্যাল মিডিয়া এক ভিডিও পোস্ট করেন, সেখানে দেখা যায় তিনি তার বয়ফ্রেন্ডের নাম কপালে লিখিয়েছেন। ভিডিওতে দেখা যায়, মহিলা নিজের কপালে 'কেভিন' বিশাল কালো অক্ষরে লিখেছেন। ক্যাপশনে লেখেন, ‘আমার মুখের উপর নিজের বয়ফ্রেন্ডের নাম ট্যাটু করাচ্ছি’।

ইত্তেফাক/এনএন