বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

জামালপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় বাড়িতে হামলা, নিরাপত্তাহীনতায় পরিবার

আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৪

জামালপুর পৌর শহরের হাইস্কুল রোডে মৃত আজহারুল ইসলামের বাড়ির পেছনে সানি নামে এক বখাটেকে মাদক সেবনে নিষেধ করায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কলেজ রোডে এ ঘটনা ঘটে। 

জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি দুপুরে কলেজ রোড়ের বাসিন্দা বজলুর রহমানের ছেলে সানি মাদক সেবন করছিল। এ সময় মৃত আজহারুল ইসলামের ছেলে এমরান মোহাম্মদ মবিন মাদক সেবনে বাধা দেয়। এতে সানি উত্তেজিত হয়ে গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরক্ষণে সানি রাম দা, চাপাতি, দেশীয় অন্ত্রসহ তার ১৫/২০ জনের সাঙ্গপাঙ্গ নিয়ে গেইট কুপিয়ে খুলে বাসায় প্রবেশ করে ঘরের ফার্নিচার ও কাঁচের জিনিস ভাঙচুর করে। এ সময় পরিবারের লোকজন প্রাণের ভয়ে জাতীয় জরুরি সেবা (৯৯৯) নম্বরে কল দেয়। কিন্তু পুলিশ আসতে দেরি হওয়ায় চিৎকার শুরু করলে এলাকার লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের সদস্য এমরান মোহাম্মদ মবিন বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ভুক্তভোগী এমরান মোহাম্মদ মবিন বলেন, বর্তমানে দুর্বৃত্তদের ভয়ে তার পরিবারের সদস্যরা বাসা থেকে বের হতে ভয় পাচ্ছি। জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি আমরা।
 
জামালপুর সদর থানার ওসি মহব্বত কবীর বৃহস্পতিবার জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/পিও