বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

জাপানিদের প্রতি মুগ্ধ রাশমিকা

আপডেট : ০৪ মার্চ ২০২৪, ১৬:১৫

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানার ঝুলিতে ইতিমধ্যে জমা হয়েছে ‘পুষ্পা’ কিংবা ‘অ্যানিমেল’র মতো ব্লকবাস্টার হিট সিনেমা। সম্প্রতি তিনি স্বপ্নের দেশ জাপানে গিয়ে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, শনিবার (২ মার্চ) অ্যানিমেশন জগতের সম্মানজনক পুরস্কার ‘ক্রাঞ্চিরোল অ্যাওয়ার্ড-২০২৪’ দেওয়া হয়েছে। রাজধানী টোকিওর গ্র্যান্ড প্রিন্স হোটেলের ব্যাঙ্কুয়েট হলে এর জমকালো আয়োজন অনুষ্ঠিত হয়েছে। 

আর এতে প্রেজেন্টার হয়ে ‘সেরা আর্ট ডিরেক্টর’ ক্যাটাগরির পুরস্কার তুলে দিয়েছেন রাশমিকা মান্দানা। ৩ মার্চ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জাপানের মানুষের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

বেশ কয়েকটি ছবি পোস্ট করে রাশমিকা বললেন, ‘বছরের পর বছর ধরে জাপানে যাওয়ার স্বপ্ন লালন করেছি, সেই ছোটবেলা থেকেই। কোনো সময় ভাবিনি এটা সম্ভব হবে। কিন্তু অবশেষে সেই স্বপ্নটা সত্যি হয়েছে।’

আপ্লুত মনে তিনি আরও বললেন, ‘এখানকার সবার সাথে দেখা হওয়া, অফুরন্ত ভালোবাসা পাওয়া, উষ্ণ অভ্যর্থনা পাওয়া, এখানকার বিশেষ খাবার, ওয়েদার, এত ক্লিন রাস্তাঘাট, অসাধারণ সব মানুষ, এটা বেশ বিস্ময়কর!

ধন্যবাদ প্রিয় জাপান, সত্যিই তোমাকে অনেক ভালোবাসি। তুমি আমার কাছে অনেক বিশেষ কিছু। আগামীতে প্রতি বছরই আমি এখানে আসবো।’

রাশমিকাকে সর্বশেষ দেখা গেছে ‘অ্যানিমেল’ সিনেমাতে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই সিনেমাতে তার নায়ক রণবীর কাপুর। সিনেমাটি বক্স অফিসে অবিশ্বাস্য ব্যবসা করেছে। আগামী ১৫ আগস্ট তার অভিনীত ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমা মুক্তি পাবে। যেখানে তার বিপরীতে নায়ক আল্লু অর্জুন অভিনয় করেছেন।

 

ইত্তেফাক/পিএস