সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

এক যুগেও হয়নি কমিটি, হাবিপ্রবিতে কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মীসভার ডাক

আপডেট : ০৭ মার্চ ২০২৪, ০০:০৩

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখায় ছাত্রলীগের কর্মীসভার আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

বুধবার (৬ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্মার্ট বাংলাদেশ গঠন করার লক্ষ্য ছাত্রসমাজ ও তরুণ সমাজকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করার নির্দেশ প্রদান করা যাচ্ছে। বিজ্ঞাপ্তিতে আরো জানানো হয়, আগামী ১১ মার্চ (সোমবার) হাবিপ্রবি ছাত্রলীগের কর্মীসভা আয়োজন করার নির্দেশ প্রদান করা হয়েছে। 

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, সৎ, যোগ্য ও মেধাবীরাই এবার স্থান পাবে। কর্মীসভার পর দ্রুততম সময়ের মাঝে কমিটি দেওয়া হবে।

হাবিপ্রবি ইউনিটের দায়িপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-কৃষিশিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মারুফ বলেন, এই কর্মীসভার মাধ্যমে হাবিপ্রবি ছাত্রলীগ একটি গতিশীল নেতৃত্ব পাবে বলে প্রত্যাশা রাখছি। কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম ভাই এর সাংগঠনিক দক্ষতায় সুন্দর একটি কমিটি হবে। 

২০১০ সালের পর বায়োডাটা নেওয়া হলেও এক যুগেও কমিটি পায়নি হাবিপ্রবি ছাত্রলীগ। এবিষয়ে মিজানুর রহমান মারুফ বলেন, বর্তমান নেতৃত্ব বিশেষ করে সাদ্দাম হোসেন ভাই ছাত্রলীগের বড় এসেট। আগে কোন ঝামেলা থাকতে পারে বা ছিলো। কিন্তু এবার ১১ মার্চ কর্মী সভার পর দ্রুততম সময়ে সুন্দর একটি কমিটি দেওয়া হবে। 

যারা দীর্ঘদিন দলের জন্য কাজ করেছে, যোগ্য ও ক্লিন ইমেজের তারাই নেতৃত্বে আসবে বলে জানান তিনি।

ইত্তেফাক/এমএএম