বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘উ আন্টাভা’য় নাচতে গিয়ে ভয়ে কাঁপছিলেন সামান্থা, কিন্তু কেন

আপডেট : ১৭ মার্চ ২০২৪, ১৭:৫৩

সাত মাস পর কাজে ফিরেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর প্রত্যাবর্তনের পরে নিজের সুপারহিট সিনেমা ‘পুষ্পা’ য় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন। জানালেন, যে ‘উ আন্টাভা’ গানে নেচে দর্শকদের মাতাল করেছিলেন সেই গানের শট দেওয়ার সময় ভিতরে ভিতরে ভয়ে কাঁপছিলো তার পা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সংবাদমাধ্যমে সামান্থা বলেন, আমি তো এত সুন্দর নই। অন্য মেয়েদের সঙ্গে আমার পার্থক্য রয়েছে। আর তাই আমার কাছে বিষয়টা বিরাট চ্যালেঞ্জের। 

তিনি আরও বলেন ‘উ আন্টাভা’ গানের প্রথম শট দেওয়ার সময় আমি কাঁপছিলাম রীতিমতো। কেননা সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না। এটা আমার সঙ্গে যায়ই না। কিন্তু মানুষ ও অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুলতে আমি বরাবরই নিজেকে অস্বস্তিজনক, কঠিন পরিস্থিতিতে ফেলতে চেয়েছি।

সেই সঙ্গে গানটির প্রশংসাও করেছেন অভিনেত্রী। সামান্থার কথায়, আমার কাছে গানটার কথাগুলোই আসল। মেয়েদের দেখতে ভালো লাগছে কিনা, তা দিয়েই তাদের বিচার করার জায়গাটা থেকে সকলকে সরে আসতে হবে।

সামান্থা ছাড়াও গানটিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন। 

সর্বশেষ সামান্থাকে দেখা গেছে ‘খুশি’ সিনেমাতে। তার বিপরীতে ছিলেন বিজয় দেবরাকোন্ডা। তার পর গত সাত মাসের বিশ্রাম পর্ব পেরিয়ে এবার সেটে ফিরেছেন অভিনেত্রী।

ইত্তেফাক/পিএস