রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কুমিল্লা ফোরাম ঢাকা’র আহ্বায়ক কমিটি গঠিত

আপডেট : ২২ মার্চ ২০২৪, ১৫:৪৭

ঢাকায় অবস্থানরত কুমিল্লাবাসীদের নিয়ে যাত্রা শুরু করলো ‘কুমিল্লা ফোরাম, ঢাকা’। সম্প্রতি রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফোরামের যাত্রা শুরু হয়।

এতে ১৭টি উপজেলা থেকে মোট ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। মু. মাইন উদ্দিন সোহাগ আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক মু. হাবিবুর রহমান মজুমদার, যুগ্ম আহ্বায়ক মো. মাহমুদ ভূঁইয়া, আবু হানিফ নোমান ও হাবিবুর রহমান।

সদস্য সচিব মোস্তাফিজুর রহমান শামীম, যুগ্ম সদস্য সচিব আলমগীর হোসেন আকাশ, মহিউদ্দিন ও আশিকুর রহমান আসিফসহ ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। তারা হলেন, সোহেল আরমান (লাকসাম),হাবিবুল হাসান সায়মন (লালমাই),এডভোকেট আব্দুর রহিম রনি (লাকসাম), মিজানুর রহমান (দাউদকান্দি),লোকমান হোসেন তালুকদার (মনোহরগঞ্জ), আবু সাইদ(মনোহরগঞ্জ), আমজাদ হোসেন উজ্জ্বল (নাঙ্গলকোট),মাসুম মাহমুদ (চৌদ্দগ্রাম) খাইরুল জাহান সাজিদ( লালমাই), আসাদুজ্জামান (ব্রাহ্মণপাড়া),কাজী একরাম হোসেন) রবিউল ইসলাম (লাকসাম),অলিউল্লাহ কাউসার (লাকসাম), জুনায়েদ সিদ্দিকী (মনোহরগঞ্জ), মোবারক করিম (মনোহরগঞ্জ), মোহাম্মদ রায়হান উল্লাহ (বরুড়া), এড. খালেদ সাইফুল্লাহ (বরুড়া),সাইফুল ইসলাম (লালমাই), জহিরুল ইসলাম (লালমাই), তাওহীদুল আজম বাবু (চৌদ্দগ্রাম), এডভোকেট আতিকুল ইসলাম (চৌদ্দগ্রাম) মোরশেদ আহমেদ তাফহীম (সদর দক্ষিণ), ওমর ফারুক ছোটন (সদর দক্ষিণ), সীমান্ত আকরাম ও মেহেদী হাসান (আদর্শ সদর), সোলেমান সবুজ ও ফয়েজ উল্লাহ (নাঙ্গলকোট), তৌফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম (ব্রাহ্মণপাড়া), কামরুজ্জামান ও সাইফুদ্দিন (বুড়িচং), শরিফুল ইসলাম ও নাঈম খন্দকার (দেবিদ্বার), সানাউল্লাহ গাজী ও আশিকুর রহমান (চান্দিনা), রুবেল আহমেদ বাবু ও আমির হোসেন (মুরাদনগর), মহিউদ্দিন ও অ্যাডভোকেট নিজাম উদ্দিন (দাউদকান্দি), মেহেদী হাসান (হোমনা), আওলাদ হোসেন (তিতাস) ও কামরুজ্জামান সুমনসহ প্রমুখ।

 

ইত্তেফাক/জেডএইচডি