মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

হোলির রঙে রঙিন তারকারা

আপডেট : ২৫ মার্চ ২০২৪, ১৬:২৮

হোলি উৎসব বা দোলউৎসবে বলিউড-টালিউড এর তারকারা মেতেছে রঙ খেলায়। আর তাদের রঙিন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি অনেকে। 

সোমবার (২৫ মার্চ) দোলউৎসবের শুভেচ্ছা জানিয়ে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। বিয়ের পর প্রথম হোলি উৎসবে মেতেছেন বলিউড দম্পতি কৃতি খারবান্দা ও পুলকিত সম্রাট।

রঙ মাখা অবস্থায় নবদম্পতির একটি ভিডিও ইন্সট্রাগ্রাম পোস্ট করে কৃতি লিখেছেন, হামারি পেহলি হোলি... হ্যাপি হোলি। ভিডিওতে দেখা যাচ্ছে কৃতিকে চুমু খাচ্ছেন পুলকিত।

পিছিয়ে নেই বলিউডর আরেক নবদম্পতি রাকুল প্রীত সিং ও জ্যাকি ভগনানিও। ইন্সট্রাগ্রামে তারা তাদের বেশ কিছু রঙে রাঙা ছবি দিয়ে একটি রিল ভিডিও পোস্ট করে লিখেছেন, হ্যাপি হোলি ফ্রম আজ টু ইউ।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সবাইকে দোলউৎসবের শুভেচ্ছা, শুধু রাস্তার অবলা কুকুর বেড়াল গুলোকে রঙ মাখাবেন না। হ্যাপী হোলি ফ্রম ব্রিজ ভুমি-রাধে রাধে।

 

অভিনেত্রী মধুমিতা সরকার একটু অন্যভাবে দোলউৎসব পালন করলেন। 

ইন্সট্রাগ্রামে সাদা পোশাকে রঙ মাখা শরীরে ঘাসের উপর শোয়া একটি ছবি পোস্ট করে মধুমিতা লিখেছেন - সকলকে শুভ দোলযাত্রার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। হ্যাপী হোলি টু এভরি ওয়ান।

এদিকে একসঙ্গে রঙ খেললেন টালিউডের তিন তারকা। সেই প্রমান পাওয়া গেলো অভিনেতা অঙ্কুশ হাজরা ইন্সট্রাগ্রাম পোস্ট দেখে। অঙ্কুশ অভিনেত্রী ঐন্দ্রিলা ও  মিমি চক্রবর্তী সহ রঙ মাখা একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। অঙ্কুশ লিখেছেন, আওয়ার টুডেজ হোলি মোমেন্ট.. হ্যাপি হোলি টু অল..

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ফেসবুকে তারে উৎসবের রঙে মাতোয়ারার একটি রিল ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। 

এদিকে বসন্তের রঙীন উৎসবে রঙে রাঙা অভিনেত্রী সোহিনী সরকারকে তো চেনাই যাচ্ছেনা।

ফেসবুকে একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, শুভ বসন্ত উৎসব...

ইত্তেফাক/পিএস