সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

অবশেষে বিয়ে করলেন তাপসী পান্নু!

আপডেট : ২৫ মার্চ ২০২৪, ১৭:৪৪

অবশেষে সব জল্পনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে উদয়পুরে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। এক দশক প্রেমের পর প্রেমিক ম্যাথিয়াস বোয়ের গলাতেই মালা পরালেন তাপসী। 

নিউজ এইট্টিন -এর বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২৩ মার্চ) বিয়ে সেরেছেন তাপসী-ম্যাথিয়াস। বুধবার থেকেই শুরু হয়েছিল তাদের প্রি-ওয়েডডিং অনুষ্ঠান। 

শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন জুটির বিয়েতে। সাত পাক ঘোরার পর ৪৮ ঘন্টা পেরিয়েছে, এখনও বিয়ের খবরে সিলমোহর দেননি তাপসী। সামনে আসেনি নবদম্পতির বিয়ের ছবিও! তারকাদের মধ্যে অনুরাগ কাশ্যপ, কণিকা ধিলোনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

যদিও তাপসী পান্নু কখনো ম্যাথিয়াস বোয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি। তবে, তার এক সহঅভিনেতা একসঙ্গে একটি পোস্ট করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, বো তার জন্মদিনে একটি আবেগী বার্তা লিখেছিলেন।

সেই বার্তায় স্পষ্টভাবে তাপসী পান্নুকে ইঙ্গিত করা হয়েছিল। ম্যাথিয়াস বো সেখানে বার্ধক্য নিয়ে টিজ করেন এবং তাদের সম্পর্ক ও যোগাযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন।

ম্যাথিয়াস বোয়ের ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর স্বামী। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

 

 

ইত্তেফাক/পিএস