বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

'এবার জনগণের সেবক হতে চাই'

আপডেট : ২৬ মার্চ ২০২৪, ১০:০৭

একের পর এক সিনেমা ফ্লপ এবং রাজনৈতিক মহলে ওঠাবসা, এমনকি নানা সময় প্রকাশ্যে বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পক্ষে অবস্থান নিয়ে বক্তব্য দেওয়ায় গুঞ্জন চলছিল। এবার অভিনয় ছেড়ে রাজনীতিতে থিত হতে চাচ্ছেন কঙ্গনা রানাওয়াত।

এতদিন বিষয়টি নিয়ে শুরু থেকেই লুকোচুরি করছিলেন তিনি। তবে এবার আর লুকোচুরি নয়, রটনা সত্যি হলো। বিজেপির হয়ে লোকসভা নির্বাচনে প্রার্থী হলেন কঙ্গনা। নিজেই ফেসবুকে এ তথ্য জানিয়েছেন। নিজের জন্মস্থান থেকেই ভোটে দাঁড়ালেন তিনি।

ফেসবুকে তিনি লিখেছেন, 'ভারতীয় জনতা পার্টি সবসময় আমার সাপোর্ট পেয়েছিল। এবার তারা আমায় আমার জন্মস্থান থেকেই নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করল। আমি হিমাচল থেকে দাঁড়াচ্ছি। সরকারের এই নির্দেশকে আমি সমর্থন করি।'

জানা গেছে, মান্ডি কন্সটিটুইয়েন্সি থেকে প্রার্থী হচ্ছেন কঙ্গনা। তিনি বলেন, 'আমি খুশি এবং গর্বিত যে অফিশিয়ালি এই দলে আমি জয়েন করতে পেরেছি। আমি চেষ্টা করব যেন একজন ভালো নেতা, কর্মযোদ্ধা এবং জনগণের সেবক হতে পারি।' উল্লেখ্য, এর আগে গত বছরের নভেম্বরে অযোধ্যায় গিয়ে কঙ্গনা বলেছিলেন, 'কৃষ্ণের আশীর্বাদ থাকলে লোকসভায় লড়ব।' এবার সেটাই সত্যি হলো।

ইত্তেফাক/এএম