বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

হত্যা মামলার আসামিকে তুলে নিয়ে খুন

আপডেট : ২৬ মার্চ ২০২৪, ১২:২২

কক্সবাজারের চকরিয়ায় ইফতারের পূর্বে হত্যা মামলার আসামি আবদুর রহমান (৩০) নামে এক যুবককে বাজার থেকে তুলে নিয়ে ছুিরকাঘাত করে হত্যা করেছে একদল দুর্বুত্ত। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আবদুর রহমান পূর্ব ডুমখালী এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে। সে ইতিপূর্বে ডুমখালী এলাকার আমির হোসেন হত্যা মামলার আসামি। সম্প্রতি সে জামিন নিয়ে জেল থেকে বের হয়।

জানা গেছে, ইফতারের আগমুহূর্তে মালুমঘাট বাজার এলাকার মসজিদের পাশে একটি হোটেলে বসে ইফতারের প্রস্তুতি নিচ্ছিল আবদুর রহমান। এ সময় ৭-৮ জন দুর্বৃত্ত অতর্কিত টানাহেঁচড়া করে পার্শ্ববর্তী রিজার্ভ এলাকায় উঠিয়ে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আবদুর রহমানের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আবদুর রহমানের লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ছুরিকাঘাত করে আবদুর রহমানকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে রয়েছে।

ইত্তেফাক/পিও