মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

গোবর ফেলা নিয়ে বিরোধের জেরে বড় ভাইকে খুন

আপডেট : ২৭ মার্চ ২০২৪, ১৬:৫০

কুমিল্লার চান্দিনায় গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন বড় ভাই হানিফ মিয়া। বুধবার বেলা ১২টার দিকে চান্দিনা উপজেলা সদরের আনিছ মোহাম্মদের বাড়িতে এ ঘটনায় হত্যাকারী আনিছ মিয়া নিহতের আপন ছোট ভাই।

প্রত্যক্ষদর্শী হিমেল জানান, আনিছ ও হানিফের আলাদা গরুর খামার আছে। বাড়ির পাশের অন্যের খালি জায়গায় দুই ভাই দীর্ঘদিন ধরে গরুর গোবর ফেলে আসছে। আজ সকালে ওই স্থানে গোবর ফেলাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আনিছ মিয়া বড় ভাই হানিফ মিয়াকে মারধর করে। এ সময় আনিছের হাতে থাকা কাঠের টুকরার তীক্ষ্ণ অংশ হানিফের বাম চোখ ভেদ করে মাথায় ঢুকে যায়। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। 

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরিফুর রহমান জানান, তার শরীরের বিভিন্ন অংশের ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রচণ্ড রক্তক্ষরণ ও মস্তিষ্কে আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

ঘটনাস্থল থেকে চান্দিনা থানার এস আই গিয়াস উদ্দিন বলেন, ঘটনার পরপর হত্যাকারী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থাসহ হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ইত্তেফাক/জেডএইচডি